Petrol Pump Strike: মঙ্গলবার থেকে ২৪ ঘণ্টা বন্ধ রাজ্যের কয়েক হাজার পেট্রল পাম্প

চলতি মাসের শুরুতে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেয় পশ্চিমবঙ্গ ট্যাঙ্কার্স অ্যাসোসিয়েশন

Updated By: Aug 30, 2021, 05:07 PM IST
Petrol Pump Strike: মঙ্গলবার থেকে ২৪ ঘণ্টা বন্ধ রাজ্যের কয়েক হাজার পেট্রল পাম্প

নিজস্ব প্রতিবেদন: পেট্রল-ডিজেলের দাম বাড়লেও বাড়েনি কমিশন। এনিয়ে এবার কড়া পদক্ষেপ নিল ওয়েস্ট বেঙ্গল পেট্রোলিয়াম ডিলার্স অ্যাসোসিয়েশন।

মঙ্গলবার সকাল ছটা থেকে বুধবার ভোর ছটা পর্যন্ত বন্ধ থাকবে সংগঠনে থাকা কয়েক হাজার পেট্রল পাম্প। সংগঠনের আওতায় থাকা পেট্রল পাম্প মালিকদের দাবি, পেট্রল-ডিজেলের দাম বাড়লেও মালিকদের কমিশন বাড়েনি। পাশাপাশি রয়েছে বেশকিছু দাবিও রয়েছে তাদের। সবমিলিয়ে মহ্গলবার থেকে নো পারচেজ, নো সেলের সিদ্ধান্ত নিল সংগঠন।

আরও পড়ুন-  Afghanistan:Kabul-এ US রকেট হানায় ক্ষুব্ধ Taliban,'অযাচিত পদক্ষেপ' মত জেহাদিদের

সংগঠনের দাবি, কমিশন বাড়ানোর দাবি বহুবার কথা হয়েছে ইন্ডিয়ান ওয়েল কর্পোরেশনের সঙ্গে। কিন্তু কোনও ফল হয়নি। এখন ধর্মঘটের পরও যদি কমিশন বাড়ানো না হয় তাহলে এনিয়ে আরও কড়া সিদ্ধান্ত নেওয়া হবে।

আরও পড়ুন-Nusrat Jahan: ছেলে Yishaan-কে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন নুসরত

এদিকে, চলতি মাসের শুরুতে অনির্দিষ্টকালের জন্য ধর্মঘটের ডাক দেয় পশ্চিমবঙ্গ ট্যাঙ্কার্স অ্যাসোসিয়েশন। সেবার হাওড়ার মৌড়িগ্রাম ডিপোতে একটি টেন্ডারে ট্যাঙ্কারের ভাড়া অস্বাভাবিক হারে কমিয়ে দেওয়া হয়েছিল। বাদ দেওয়া হয়েছিল ৬০টির মতো ট্যাঙ্কারও। এই ধর্মঘটের ফলে জ্বালানি সংকট দেখা দিয়েছিল কলকাতা, হাওড়া-সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। সেই সমস্যা মিটতে না মিটতেই ফের ধর্মঘটের পথে ট্যাঙ্কার অ্যাসোসিয়েশন। তার উপরে এবার পাম্প ধর্মঘট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.