Woman rescued in Digha:দু'দিন কোনও সাড়াশব্দ নেই, ত্রিপুরার প্রাক্তন আমলাকে দরজা ভেঙে উদ্ধার করল পুলিস

স্থানীয় সূত্রে খবর, বছর পাঁচেক হল ত্রিপুরা থেকে এসে দিঘার ওই জায়গায় বাড়ি বানিয়ে থাকতে শুরু করেন রীতা দেব

Updated By: May 16, 2022, 08:54 PM IST
Woman rescued in Digha:দু'দিন কোনও সাড়াশব্দ নেই, ত্রিপুরার প্রাক্তন আমলাকে দরজা ভেঙে উদ্ধার করল পুলিস

নিজস্ব প্রতিবেদন: একাই থাকতেন বৃদ্ধা। প্রতিবেশীদের সঙ্গে খুব একটা মেলামেশাও করতেন না। এই পর্যন্ত হয়তো ঠিকই ছিল। কিন্তু গত ২ দিন ধরে রীতা দেব(৬৫) নামে ওই বৃদ্ধার কোনও সাড়াশব্দ পাচ্ছিলেন না প্রতিবেশীরা। তখনই তাঁরা খবর দেন পুলিসে।

সোমবার পুলিস আসে রীতা দেবীর দিঘা উত্তর খাদালবগবড়ার বাড়িতে। অনেক ডাকাডাকি করে কোনও সাড়া পাওয়া যাচ্ছিল না। শেষপর্যন্ত বাড়ির দরজা ভেঙে ভেতরে ঢোকে পুলিস। দেখা যায় অসুস্থ অবস্থায় মেঝেতে পড়ে রয়েছেন তিনি। দরজা জানাল সব বন্ধ। ঠিকমতো কথা বলতেও পারছেন না। 

ঘর থেকে উদ্ধারের পর রীতা দেবীকে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে চিকিত্সকেরা জানান আর কিছুক্ষণ ওইভাবে পড়ে থাকলে মারাও যেতে পারতেন তিনি। 

স্থানীয় সূত্রে খবর, বছর পাঁচেক হল ত্রিপুরা থেকে এসে দিঘার ওই জায়গায় বাড়ি বানিয়ে থাকতে শুরু করেন রীতা দেব। বাড়ির নেমপ্লেটে লেখা রয়েছে রীতা দেব, প্রাক্তন ডেপুটি কালেক্টর ও ম্যাজিস্ট্রেট। কেন তিনি এভাবে একাই থাকতেন তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। তাঁর মোবাইল ঘেঁটে কোচবিহারের তাঁর এক ভগ্নিপতিকে খবর দিয়েছে পুলিস।

আরও পড়ুন-চারধাম যাত্রা শুরু হতেই ৩৯ তীর্থযাত্রীর মৃত্যু, রিপোর্ট তলব কেন্দ্রের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.