Zee 24 Ghanta Impact: গোসাবার কীভাবে মৃত্যু বৃদ্ধার? বাড়িতে গিয়ে খোঁজ নিল পুলিস

অভিযোগ, মাত্র ৩০০ টাকা জন্য নাকি অগ্নিগদ্ধ অবস্থায় ওই বৃদ্ধাকে আটকে রেখেছিলেন অ্যাম্বুল্যান্স চালক!

Updated By: Apr 30, 2023, 06:38 PM IST
Zee 24 Ghanta Impact: গোসাবার কীভাবে মৃত্যু বৃদ্ধার? বাড়িতে গিয়ে খোঁজ নিল পুলিস

প্রসেনজিৎ সরদার: জি ২৪ ঘণ্টার খবরের জের। গোসাবার মৃত বৃদ্ধার বাড়িতে পুলিস। ঠিক কী ঘটেছিল? পরিবারের লোকের কাছ থেকে খোঁজখবর নিলেন স্থানীয় থানার আধিকারিকরা।

স্থানীয় সূত্রের খবর, মৃতের নাম পাখি মন্ডল। বাড়ি, সুন্দরবনের প্রত্যন্ত এলাকা গোসাবার পাঠানখালী গ্রামে। শনিবার সন্ধ্যায় নিজের বাড়িতেই অগ্নিদগ্ধ হন ষাটোর্ধ্ব ওই বৃদ্ধা। কীভাবে? গ্রামে তখন বিদ্যুৎ চলে দিয়েছিল। ঘরে কেরোসিনে ল্য়াম্প জ্বালিয়ে রেখেছিলেন পরিবারের সদস্যরা। সেই ল্য়াম্প থেকে কোনওভাবে আগুন লেগে যায়  শরীরে!

আরও পড়ুন: Malbazar: কুপ্রস্তাব দেওয়ায় অভিযুক্ত তৃণমূল ব্লক সভাপতি, অভিযোগ পঞ্চায়েত সমিতির সভাপতির

রাতে অগ্নিদগ্ধ অবস্থায় ওই বৃদ্ধাকে নিয়ে যাওয়া হয় গোসাবা প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। তাঁকে ক্যানিং হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসকরা। তাহলে? অভিযোগ, মাত্র ৩০০ টাকার জন্য় দীর্ঘক্ষণ রোগীকে আটকে রাখেন অ্যাম্বুল্যান্সের চালক!শেষে কোনওমতে নদী পেরিয়ে ভোরে ওই বৃদ্ধাকে নিয়ে কলকাতার নীলরতন সরকার হাসপাতালে পৌঁছন পরিবারের লোকেরা। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসা চলাকালীনই মৃত্যু হয় পাখি মণ্ডলের।

এই ঘটনার খবর জি ২৪ ঘণ্টায় সম্প্রচারির হওয়ার পর নড়েচড়ে বসল প্রশাসন। এদিন মৃত বৃদ্ধার বাড়িতে যায় গোসাবা থানা পুলিস। পরিবারের লোকেদের সঙ্গে কথা বলেন তাঁরা। পরিবার সূ্ত্রে খবর, কীভাবে অগ্নিদগ্ধ হলেন ওই বৃদ্ধা? হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথে কী সমস্যা হয়েছিল, তা জানতে চান থানার আধিকারিকরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.