Malbazar: কুপ্রস্তাব দেওয়ায় অভিযুক্ত তৃণমূল ব্লক সভাপতি, অভিযোগ পঞ্চায়েত সমিতির সভাপতির

রীনা দেবী থানার থেকে বেরিয়ে এসে বলেন, ‘আমি গত সেপ্টেম্বর মাসে পঞ্চায়েত সমিতির সভাপতির পদ গ্রহণ করি। তারপর ব্লক সভাপতি সুশীল কুমার প্রসাদ আমাকে বলেন যে তোমাকে পঞ্চায়েত সমিতির  সভাপতি  করা হল এখন বাইরে বিভিন্ন পার্টিতে যেতে হবে। এসব বলে নানান সময় কুপ্রস্তাব দেন। আমি তাকে বলি যে আমার ব্যাক্তিগত জীবন আছে’।

Updated By: Apr 30, 2023, 12:21 PM IST
Malbazar: কুপ্রস্তাব দেওয়ায় অভিযুক্ত তৃণমূল ব্লক সভাপতি, অভিযোগ পঞ্চায়েত সমিতির সভাপতির
নিজস্ব চিত্র

অরূপ বসাক: তৃণমুল দলের ব্লক সভাপতি কুপ্রস্তাব দিয়েছেন। এমনই অভিযোগ আনলেন তৃণমুল পঞ্চায়েত সমিতির সভাপতি। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

‘দলের ব্লক সভাপতি একাধিকবার কুপ্রস্তাব দিয়েছেন। তার প্রস্তাবে সন্মত না হওয়ায় নানা ভাবে হেনেস্তা করছেন’। চাঞ্চল্যকর এমন অভিযোগ এনে মাল থানায় লিখিত অভিযোগ করলেন মাল পঞ্চায়েত সমিতির সভাপতি, তৃণমুল কংগ্রেসের টিকিটে জেতা রীনা বরা। মাল থানায় এসে অভিযোগ জানান রীনা বরা। আইসি সুজিত লামা না থাকায় টাউন দারোগা পরিমল বৈদ্যের তত্বাবধানে অভিযোগ গ্রহণ করা হয়।

পরে রীনা দেবী থানার থেকে বেরিয়ে এসে বলেন, ‘আমি গত সেপ্টেম্বর মাসে পঞ্চায়েত সমিতির সভাপতির পদ গ্রহণ করি। তারপর ব্লক সভাপতি সুশীল কুমার প্রসাদ আমাকে বলেন যে তোমাকে পঞ্চায়েত সমিতির  সভাপতি  করা হল এখন বাইরে বিভিন্ন পার্টিতে যেতে হবে। এসব বলে নানান সময় কুপ্রস্তাব দেন। আমি তাকে বলি যে আমার ব্যাক্তিগত জীবন আছে’।

আরও পড়ুন: West Midnapore: রাত পোহালেই বিয়ে, বাড়ি থেকে পালিয়ে বিডিও-র কাছে নালিশ নাবালিকার

তিনি আরও বলেন, ‘এরকম জানলে আমি সভাপতি হতাম না। এর পর থেকে আমাকে নানা ভাবে হেনেস্তা করা হচ্ছে। আমি একজন আশাকর্মী। গত অক্টোবর মাস থেকে আমার বেতন বন্ধ রয়েছে। আবার সভাপতির সন্মানিক ঠিকমতো পাচ্ছি না। আমাকে কাজ করতে দেওয়া হচ্ছে না। নানান হেনেস্থায় আমি মানসিক ভাবে বিপর্যস্ত। তাই পঞ্চায়েত সমিতির সভাপতির পদ থেকে ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করে জেলা সভাপতিকে জানিয়েছি। এই পরিস্থিতিতে আমি পঞ্চায়েত সমিতির সভাপতি পদে থাকতে চাই না। তবে দলের একজন কর্মী ও সৈনিক হিসাবে কাজ করে যাব’।

আরও পড়ুন: Gosaba: ৩০০ টাকার জন্য আটকে অগ্নিদগ্ধ রোগী, কলকাতার হাসপাতালে মৃত্যু বৃদ্ধার

যার বিরুদ্ধে এহেন অভিযোগ সেই তৃনমুল কংগ্রেসের ব্লক সভাপতি সুশীল কুমার প্রসাদ বলেন, ‘উনি নয় মাস আগে সভাপতি হয়েছেন। এতদিন বাদে কেন অভিযোগ করছেন? অভিষেক বন্দোপাধ্যায়ের উপস্থিতিতে আমাদের দলের প্রার্থী চয়নের জন্য যে ভোট হয়। সেখানে ডামডিম এলাকা থেকে প্রার্থী হিসাবে তার নাম ছিল না। নির্বাচনে টিকিট না পেয়ে মিথ্যা অভিযোগ করছেন’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.