TMC: স্মৃতি ইরানির মন্তব্যের 'তীব্র নিন্দা': পালটা ত্রিপুরার প্রসঙ্গ টানলেন কাকলি

বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে বাংলা প্রসঙ্গ। রাজনৈতিক প্রতিহিংসার প্রসঙ্গ তুলে বাংলার সঙ্গে কেরল ও কাশ্মীরের তুলনা টানলেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। 

Updated By: Jul 2, 2022, 11:45 PM IST
 TMC: স্মৃতি ইরানির মন্তব্যের 'তীব্র নিন্দা': পালটা ত্রিপুরার প্রসঙ্গ টানলেন কাকলি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠকে বাংলা প্রসঙ্গ। কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির মন্তব্যের তীব্র নিন্দা করলেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার। তাঁর টুইট, 'বিজেপিশাসিত ত্রিপুরায় উপনির্বাচনে ভয়ঙ্কর হিংসা দেখেছি। আমাদের কর্মীদের উপর নির্মমভাবে হামলা চালানো হয়েছে। পুলিসকর্মীরা আক্রান্ত হয়েছে। এমনকী, বয়ষ্করাও ছাড় পাননি'।

নজরে ২০২৪-র লোকসভা নির্বাচন। সঙ্গে ২০২৩-একাধিক রাজ্যে বিধানসভা ভোটও। শনিবার থেকে হায়দরাবাদে শুরু হল বিজেপির জাতীয় কর্মসমিতির বৈঠক। স্রেফ 'রাষ্ট্রবাদে' নয়া কর্মসূচি  'হর ঘর তিরঙ্গা' কর্মসূচি ঘোষণা করা নয়, বৈঠকে উঠেছে এসেছে বাংলার প্রসঙ্গও। রাজনৈতিক প্রতিহিংসার প্রসঙ্গ তুলে বাংলার সঙ্গে কেরল ও কাশ্মীরের তুলনা টেনেছেন বিজেপির কেন্দ্রীয় নেতারা। 

আরও পড়ুন: Firhad Hakim: বাংলায় ২৫ আসন টার্গেট সুকান্তর, "২-এর বেশি পেলে কান ধরে ওঠবস করব", কটাক্ষ ফিরহাদের

এদিন সাংবাদিক বৈঠকে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি বলেন, 'বাংলা, কেরলে বিজেপি কর্মীদের খুন করা হয়েছে। কাশ্মীরে সন্ত্রাসবাদীদের শিকার বহু বিজেপি কর্মী'। এরপর রাতে পাল্টা টুইট করেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদার।

 

বিরোধীদের 'ধ্বংসাত্বক' ভূমিকারও কড়া সমালোচনা করেন স্মৃতি ইরানি। বলেন, 'জনকল্যাণমুখী কাজে বাধা দিচ্ছে বিরোধীরা। পরিবারতন্ত্র  ও দুর্নীতিতে অভিযুক্ত বিরোধীরা'।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.