বহিরাগত নয়, এলাকার মানুষকেই বিধানসভায় প্রার্থী চাই! পোস্টার ঘিরে চাঞ্চল্য বালিতে

বৈশালী ডালমিয়ার নামোল্লেখ না থাকলেও, পরোক্ষভাবে তাঁকেই পোস্টারে ইঙ্গিত করা হয়েছে বলে মত রাজনৈতিক মহলের।

Updated By: Dec 1, 2020, 01:59 PM IST
বহিরাগত নয়, এলাকার মানুষকেই বিধানসভায় প্রার্থী চাই! পোস্টার ঘিরে চাঞ্চল্য বালিতে
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : শুভেন্দু অধিকারী মন্ত্রিত্ব থেকে ইস্তফা দেওয়ার সঙ্গে সঙ্গেই বিভিন্ন জেলাতেই ইতিউতি মাথাচাড়া দিচ্ছে দলের বিরুদ্ধে বিক্ষোভ, অসন্তোষ। ইতিমধ্য়েই শুভেন্দুর পদাঙ্ক অনুসরণ করে বেসুরো গেয়েছেন শিবপুরের বিধায়ক জটু লাহিড়ী। এবার সেই তালিকায় যুক্ত হল বালি বিধানসভার নাম। একটি পোস্টারকে কেন্দ্র করে চাঞ্চল্য দেখা দিয়েছে বালি বিধানসভা এলাকায়। যদিও সেই পোস্টার প্রসঙ্গে মুখ খুলতে চাননি জেলা সদর সভাপতি লক্ষ্মীরতন শুক্লা। কিন্তু, রাজনৈতিক মহলের মতে এই পোস্টার শাসকদলের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বকেই ইঙ্গিত করছে।

কী সেই পোস্টার? যা ঘিরে চাঞ্চল্য দেখা দিয়েছে বালি বিধানসভা এলাকায়। চলুন জেনে নেওয়া যাক। বছর ঘুরলেই বিধানসভা ভোট। এখন আসন্ন বিধানসভা নির্বাচনে বালি কেন্দ্র থেকে যেন বহিরাগত কাউকে প্রার্থী না করা হয়। বালির মানুষকেই প্রার্থী করা হয়। সেই আবেদন করা হয়েছে মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে। এই মর্মে পোস্টার পড়েছে বালি বিধানসভা কেন্দ্রের বিভিন্ন জায়গায়। বালির সক্রিয় তৃণমূল কর্মীরা এই আবেদন করেছেন বলেও পোস্টারে উল্লেখ রয়েছে।

প্রসঙ্গত, বর্তমানে বালি কেন্দ্রে বিধায়ক বৈশালী ডালমিয়া। পোস্টারে তাঁর নামোল্লেখ না থাকলেও, পরোক্ষভাবে তাঁকেই পোস্টারে ইঙ্গিত করা হয়েছে বলে মত জেলার রাজনৈতিক মহলের। যদিও, এই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন জেলা সদরের সভাপতি লক্ষ্মীরতন শুক্লা। তিনি এই পোস্টার প্রসঙ্গে কিছুই বলতে চাননি। অন্যদিকে, এবিষয়ে জিজ্ঞাসা করা হলে বৈশালী ডালমিয়া জানান, তিনি সবসময় মানুষের পাশে আছেন। মানুষ যাঁকে চাইবে, সে-ই প্রার্থী হবেন। তিনি এলাকায় অনেক দুর্নীতির বিরুদ্ধে সরব হয়েছেন। সেজন্যই তাঁর বিরুদ্ধে চক্রান্ত করা হচ্ছে। তাঁর ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে, বলে পাল্টা তোপ দাগেন বৈশালী ডালমিয়া।

আরও পড়ুন, জেলায় জেলায় চলছে 'দুয়ারে সরকার', তুঙ্গে 'স্বাস্থ্যসাথী'র চাহিদা, দিলীপের কটাক্ষ 'নির্বাচনী স্টান্ট'

.