স্বামী-সন্তানকে খুনের হুমকি! 'বাবা তৃণমূল কর্মী' ভয় দেখিয়ে গৃহবধূর সঙ্গে সহবাস ছেলের

যদিও তৃণমূল কর্মী বাবার অভিযোগ, তাঁর ছেলেকে মারধর করে জোর করে তুলে নিয়ে যাওয়া হয়। তাঁর ছেলেকে ফাঁসানো হয়েছে। সে পুরোপুরি নির্দোষ। 

Updated By: May 3, 2023, 12:03 PM IST
স্বামী-সন্তানকে খুনের হুমকি! 'বাবা তৃণমূল কর্মী' ভয় দেখিয়ে গৃহবধূর সঙ্গে সহবাস ছেলের

প্রসেনজিৎ সরদার: তৃণমূল কর্মীর ছেলে বলে ভয় দেখিয়ে একাধিকবার গৃহবধূর সাথে সহবাস করার অভিযোগ। প্রতিবেশীদের হাতে পাকড়াও অভিযুক্ত যুবক। পরে অভিযোগের ভিত্তিতে পুলিস গ্রেফতার করে ওই  যুবককে। অভিযোগ, বেশ কিছুদিন যাবৎ একাধিকবার ওই গৃহবধূকে ভয় দেখিয়ে সহবাস করার অভিযোগ ওঠে ওই যুবকের বিরুদ্ধে। 

ওই যুবকের বাবা তৃণমূল কর্মী। অভিযোগ, ঘটনার কথা কাউকে বললে ওই গৃহবধূর স্বামী ও শিশুকে খুন করা হবে বলে হুমকি দেয় অভিযুক্ত। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী ব্লকের ঝড়খালি কোস্টাল থানা এলাকায়। এই ঘটনায় নির্যাতিতা গৃহবধূ ঝড়খালি কোস্টাল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমে শুভ ওরফে শুভ্র প্রকাশ নস্করকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, ওই এলাকার এক গৃহবধুর সঙ্গে বেশ কিছুদিন যাবৎ ফোনে ঘনিষ্ঠ সম্পর্ক হয় অভিযুক্ত যুবক শুভ্র প্রকাশ নস্করের। এরপরই ওই যুবক গৃহবধূকে বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার সহবাস করে বলে অভিযোগ।

এরপরই তাকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকে ওই গৃহবধূ। কিন্তু অভিযোগ, যুবক শুভ্র প্রকাশ নস্কর তাঁকে বিয়ে করতে অস্বীকার করে। আরও অভিযোগ, বাবা তৃণমূল কর্মী, সে তৃণমূল কর্মীর ছেলে, এই বলে একাধিকবার হুমকি দেওয়া হয়। ঘটনার কথা কাউকে জানালে খুনের হুমকি দেওয়া হয়। এরপরই বিষয়টি প্রতিবেশীরা জানতে পারলে তারাই ওই যুবককে গৃহবধূর ঘরে ফের আসার সময় হাতে নাতে পাকড়াও করেন। ইতিমধ্যে বিষয়টি নিয়ে ঝড়খালি কোস্টাল থানাতে অভিযোগ জানিয়েছেন ওই গৃহবধূ। অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে ওই যুবককে।

যদিও, অভিযুক্ত যুবক শুভ্র প্রকাশ নস্করের বাবা পরিমল নস্কর তাঁর ছেলেকে মারধর করে জোর করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ তুলেছে। তাঁর আরও দাবি, তাঁর ছেলেকে ফাঁসানো হয়েছে। সে পুরোপুরি নির্দোষ। ঘটনার তদন্ত শুরু করেছে ঝড়খালি কোস্টাল থানার পুলিস। এই নিয়ে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

আরও পড়ুন, Krishna Kalyani: আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পত্তি? তৃণমূল বিধায়কের বাড়িতে আয়কর হানা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.