Digha: বিদ্যুতে বিপর্যয়! দিঘায় সমুদ্রে নেমে মৃত্যু ২ পর্যটকের

নদিয়ার কল্যাণী থেকে পরিবারের সঙ্গে দিঘায় বেড়াতে এসেছিলেন শুভম ও শুভজিৎ। ক্ষণিকা ঘাটে সমুদ্রে স্নান করতে নেমে প্রাণ হারালেন দু'জনেই।

Updated By: Jul 1, 2022, 08:21 PM IST
Digha: বিদ্যুতে বিপর্যয়! দিঘায় সমুদ্রে নেমে মৃত্যু ২ পর্যটকের

কিরণ মান্না: ব্যবধান মাত্র সপ্তাহ খানেকের। দিঘায় ফের পর্যটকের মৃত্যু। সমুদ্রে ডুবে নয়, এবার বজ্রাঘাতে প্রাণ হারালেন ২ জন। হাসপাতালে নিয়ে গিয়েও বাঁচানো গেল না তাঁদের।

জানা গিয়েছে, মৃতেরা হলেন শুভম পাল ও শুভজিৎ পাল। দু'জনেরই বাড়ি উত্তর ২৪ পরগনার কল্যাণীতে। সম্পর্কে তাঁরা তুতো ভাই। পরিবারের সঙ্গে দিঘায় বেড়াতে এসেছিলেন তাঁরা।

আরও পড়ুন: Howrah Child Death: মর্মান্তিক! সাঁতার শিখতে গিয়ে মৃত্যু ৯ বছরের শিশুর

এদিন বিকেলে দিঘায় ক্ষণিকা ঘাটে সমুদ্রে স্নান করতে নামেন শুভম ও শুভজিৎ। তখনই আচমকাই বাজ পড়ে। বজ্রাঘাতে গুরুতর জখম হন দু'জনেই। আশঙ্কাজনক অবস্থায় নিয়ে যাওয়া হয় দিঘা হাসপাতালে। কিন্তু শেষরক্ষা হয়নি।  শুভম ও শুভজিৎ-কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: Nadia: পরিকল্পনামাফিক খুন? শ্বশুরবাড়িতে রহস্যমৃত্যু সদ্যবিবাহিত যুবকের

এর আগে, দিঘায় বেড়াতে এসে আত্মহত্যা করেছিলেন এক পর্যটক। পরিবারের লোকের তখন সমুদ্র সৈকতে বেড়াতে গিয়েছিলেন। হোটেলে ফিরে ওই যুবকের ঝুলন্ত দেহ দেখতে পান তাঁরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.