'যা কাজ করেছি, দিদি আমাকেই প্রার্থী করবে', নিজেই নিজেকে প্রার্থী ঘোষণা Nirmal-এর

"কালীঘাট থেকে সরাসরি ওনার কাছে আগে চিঠি আসে মনে হয়।" কটাক্ষ BJP-র।

Updated By: Mar 1, 2021, 07:06 PM IST
'যা কাজ করেছি, দিদি আমাকেই প্রার্থী করবে', নিজেই নিজেকে প্রার্থী ঘোষণা Nirmal-এর
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : "আমি যা কাজ করেছি। দিদি আমাকেই প্রার্থী করবে।" এমনই 'আত্মবিশ্বাস' নির্মল মাজির (Nirmal Maji)। আর সেই 'কনফিডেন্স'-এর সঙ্গেই নিজেকে উলুবেড়িয়া উত্তর (Uluberia Uttar) বিধানসভা কেন্দ্রের তৃণমূল (TMC) প্রার্থী হিসেবে দাবি করলেন নির্মল মাজি। এমনকি বাড়ি বাড়ি গিয়ে শুরু করে দিলেন প্রচারও।

রাজ্যের শ্রম দফতরের প্রতিমন্ত্রী নির্মল মাজি (Nirmal Maji)। তাঁর বিতর্কে জড়ানোর নজির নতুন কিছু নয়। এর আগেও বহুবার বিতর্কে জড়িয়েছেন তিনি। যার মধ্যে অন্যতম এসএসকেএম-এ কুকুরের ডায়ালিসিস করানোর চেষ্টায় অনুমতি বিতর্ক। এবার বিধানসভা ভোটের (WB Assembly Election 2021) আগে ফের একবার বিতর্কে জড়ালেন নির্মল মাজি। এখনও প্রার্থী তালিকা ঘোষণা করেনি তৃণমূল (TMC)। এদিকে তার আগেই নিজেকে উলুবেড়িয়া উত্তর (Uluberia Uttar) বিধানসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী বলে দাবি করে বাড়ি বাড়ি গিয়ে প্রচার শুরু করে দিলেন তিনি।

আজ সকালে উলুবেড়িয়ার বানিবন শাসমল পাড়ায় নিজের সমর্থনে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন নির্মল মাজি (Nirmal Maji)। কিন্তু প্রার্থী তালিকা ঘোষণার আগেই প্রচার কেন? 'কনফিডেন্ট' মন্ত্রীর দাবি, "আমি জানতে পেরেছি। নেতা,মন্ত্রী ও দিদির কাছেও শুনেছি। আমি যা কাজ করেছি, দিদি আমাকেই প্রার্থী করবে।" নির্মল মাজির এহেন দাবির পরিপ্রেক্ষিতে তাঁকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি (BJP) শিবির। 

আরও পড়ুন, Pamela-র গাড়িতে পাওয়া কোকেন কেনে Rakesh-ই, জানালেন সরকারি আইনজীবী

হাওড়া গ্রামীণ জেলা বিজেপির (BJP) গ্রামীণ সভাপতি প্রত্যূষ  মণ্ডল টিপ্পনী কাটেন,"কালীঘাট থেকে সরাসরি ওনার কাছে আগে চিঠি আসে মনে হয়। উনি তো হাওড়া জেলার তৃণমূলের (TMC) সবথেকে বড় নেতা। এইসব জিনিসের কালচার তৃণমূলেই হয়। আগে থেকে নিজেই নিজেকে প্রার্থী ঘোষণা করে দিয়ে কলকাতার নেতাদের চাপ কমালেন। তাই জিনিসটা উপভোগ করুন।" 

আরও পড়ুন, কাকে 'হ্যাঁ', কাকে 'না', ভোটে টিকিট দেওয়া নিয়ে বড় সিদ্ধান্ত TMC-র

বিহারে বাম-কংগ্রেসের জোটে, বাংলায় Mamata-র সঙ্গে 'ভাই' Tejashwi

.