Pamela-র গাড়িতে পাওয়া কোকেন কেনে Rakesh-ই, জানালেন সরকারি আইনজীবী

আদালতে সরকারি আইনজীবী জানান, ঘটনার দিনের সিসিটিভি ফুটেজ হাতে এসেছে।

Updated By: Mar 1, 2021, 05:54 PM IST
Pamela-র গাড়িতে পাওয়া কোকেন কেনে Rakesh-ই, জানালেন সরকারি আইনজীবী

নিজস্ব প্রতিবেদন : পামেলা কাণ্ডে রাকেশ সিং, সুরজ ও জিতেন্দ্রকে ৯ মার্চ পর্যন্ত পুলিসি হেফাজতের নির্দেশ দিল আদালত। তাঁকে ফাঁসানো হয়েছে। গ্রেফতারের পর থেকে বার বারই সেই দাবি করে আসছিলেন পামেলা গোস্বামী (Pamela Goswami)। সোমবার কার্যত তাতেই সিলমোহর দিলেন সরকারি আইনজীবী। গাড়ি থেকে যে কোকেন মিলেছে তা কিনতে টাকা ঢেলেছিলেন বিজেপি নেতা রাকেশ সিং (Rakesh Singh)। এমনটাই আদালতে জানালেন সরকারি আইনজীবী।

আর সেই কারণে রাকেশ সিংয়ের (Rakesh Singh) বিরুদ্ধে ২৭ এর A ধারা যোগ করতে আবেদন করা হল সরকারি তরফে। সোমবার ফের আলিপুর আদালতে তোলা হয় রাকেশ সিং ও আরও দুই  সহযোগী জিতেন্দ্র সিং ও সুরজ শাহকে। এদিন আদালতে সরকারি আইনজীবী জানান, ঘটনার দিনের সিসিটিভি ফুটেজ হাতে এসেছে। তিনি বলেন, ওই সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, একটি গাড়ি থেকে চালক নেমে গেল। তারপর ওই গাড়ি থেকেই নামছেন পামেলা (Pamela Goswami) ও প্রবীর। আর তারপরই দেখা গেল, অমৃত সিং নামে এক যুবক জ্যাকেট খোলার চেষ্টা করছে। তারপর সেও গাড়ি থেকে নেমে যায়। 

আরও পড়ুন, কাকে 'হ্যাঁ', কাকে 'না', ভোটে টিকিট দেওয়া নিয়ে বড় সিদ্ধান্ত TMC-র

WB Assembly Election 2021 : বড় খবর! ১৩০ আসনের সম্ভাব্য প্রার্থী কে কে, নাম প্রস্তাব রাজ্য BJP-র

এখন অমৃত সিং যে জায়গা থেকে নেমে যায়, গাড়ির সেই জায়গা থেকেই কোকেন মিলেছে। গাড়ি থেকে নেমে একটু হেঁটে সে সূরজের স্কুটিতে চেপে মোমিনপুর পর্যন্ত যায়। সেখান থেকে নেমে বাসে করে অরফানগঞ্জে পৌঁছয়। তাররপর রাকেশের (Rakesh Singh) বাড়ি যায়। পরে সেখান থেকেই সে পালায়। এই পুরোটাই সিসিটিভি ফুটেজে মিলেছে বলে আদালতে জানিয়েছেন সরকারি আইনজীবী।

আরও পড়ুন, সারদা মামলায় TMC মুখপাত্র Kunal Ghosh-কে জিজ্ঞাসাবাদের জন্য সমন ED-র

.