'খেলা হবে', গলসিতে রোড শো থেকে আওয়াজ তুললেন Shatabdi

রাজ্যে ৮ দফায় ভোট নিয়েও তোপ দাগেন শতাব্দী রায় (Shatabdi Roy)। বলেন, "গোটা বিষয়টি পরিকল্পিত।"

Updated By: Mar 1, 2021, 11:13 PM IST
'খেলা হবে', গলসিতে রোড শো থেকে আওয়াজ তুললেন Shatabdi
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : "খেলা হবে (Khela Hobe) রাজনীতির ময়দানে।" রোড শো থেকে আওয়াজ তুললেন তৃণমূল (TMC) সাংসদ অভিনেত্রী শতাব্দী রায় (Shatabdi Roy)। এদিন পূর্ব বর্ধমানের গলসিতে রোড শো করেন শতাব্দী রায়। রোড শোয়ে জনজোয়ার দেখে আবেগে ভাসলেন তৃণমূলের সাংসদ। 

গলসি ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের (TMC) উদ্যোগে এদিন রোড শোয়ের আয়োজন করা হয়েছিল। রোড শো শেষে শতাব্দী রায় (Shatabdi Roy) বলেন, "এত মানুষের সমর্থন দেখে নিশ্চিত যে আরও একবার রাজ্যে ক্ষমতায় আসতে চলেছে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সরকার।" এদিন গলসি বাজার থেকে প্রায় ৪ কিলোমিটার রাস্তা ও বিভিন্ন এলাকা পরিক্রমা করে রোড শো গলসি উচ্চ বিদ্যালয়ের কাছে শেষ হয়। 

গলসি, খণ্ডঘোষ, রায়না সাঁকো, ভুরি সহ সংলগ্ন বিভিন্ন এলাকা থেকে বহু তৃণমূল (TMC) কর্মী সমর্থক জড়ো হয়েছিলেন রোড শোয়ে। রোড শো শেষে বক্তব্য রাখার সময়, রাজ্যে ৮ দফায় ভোট নিয়েও তোপ দাগেন শতাব্দী রায় (Shatabdi Roy)। বলেন, "গোটা বিষয়টি পরিকল্পিত। দফা বাড়িয়ে পরিকল্পনা করে ভোট করা হচ্ছে। বাংলার মানুষই তার জবাব দেবেন।" শেষে শতাব্দী রায় বলেন, "রাজনীতির ময়দানে খেলা হবে (Khela Hobe)।

আরও পড়ুন, 'আমার অন্যায়ের শাস্তি Mamata-কে দেবেন না,' জনসভায় ক্ষমা চাইলেন Anubrata

'যা কাজ করেছি, দিদি আমাকেই প্রার্থী করবে', নিজেই নিজেকে প্রার্থী ঘোষণা Nirmal-এর

.