'আমার অন্যায়ের শাস্তি Mamata-কে দেবেন না,' জনসভায় ক্ষমা চাইলেন Anubrata

 "মমতা ব্যানার্জি কোনও অন্যায় করেননি। এ ভোট মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ভোট।"

Updated By: Mar 1, 2021, 07:45 PM IST
'আমার অন্যায়ের শাস্তি Mamata-কে দেবেন না,' জনসভায় ক্ষমা চাইলেন Anubrata
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : ফের 'ক্ষমাপ্রার্থী' অনুব্রত মন্ডল (Anubrata Mondal)। জোড়হাতে জনসভায় ক্ষমা ভিক্ষা করলেন তৃণমূলের (TMC) বীরভূম জেলা সভাপতি। একইসঙ্গে অনুব্রত মন্ডলের 'আবদার', তাঁর অন্যায়ের শাস্তি যেন মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) না দেওয়া হয়। কারণ এই ভোটটা মমতা বন্দ্যোপাধ্যায়ের ভোট।

আজ বীরভূমের আমোদপুরে জনসভা ছিল অনুব্রত মন্ডলের (Anubrata Mondal)। সেখানেই ৩৪ বছরের বামফ্রন্ট সরকারের বিরুদ্ধে মমতা বন্দ্যোপাধ্য়ায়ের (Mamata Banerjee) উপর অত্যাচার করার অভিযোগ করেন তিনি। বলেন, "রাইটার্স বিল্ডিং থেকে চুলের মুঠি ধরে মমতা ব্যানার্জিকে বের করা দেওয়া হয়েছিল। সেইদিন ভয়ঙ্কর দিন। তাঁর উপর বার বার আক্রমণ হয়েছে। বাংলাকে তৈরি করার জন্য অনেক লাঞ্ছনা, গঞ্জনা পেয়েছেন মমতা ব্যানার্জি। একটানা ২৬ দিন অনশন করেছেন।" 

এরপরই অনুব্রত মন্ডল (Anubrata Mondal) বলেন, " আজ তাই একটাই কথা বলতে এসেছি। আমার অন্য কোনও কথা বলার নেই। আপনাদেরকে হাতজোড় করে বলছি। বিজেপিকে (BJP) ভোট দেবেন না। এটা তৃণমূল কংগ্রেসকে (TMC) ভোট, মমতা ব্যানার্জির ভোট। এ ভোট অন্য কারও নয়। করজোড়ে বলছি, আমি যদি কিছু অন্যায় করে থাকি, সেই শাস্তি মমতা ব্যানার্জিকে দেবেন না। মমতা ব্যানার্জি (Mamata Banerjee) কোনও অন্যায় করেননি। এ ভোট মমতা বন্দ্যোপাধ্য়ায়ের ভোট।"

প্রসঙ্গত, শনিবার বোলপুরে 'কোয়াক ডাক্তারদের' নিয়ে কর্মী সম্মেলনেও 'জোড়হাতে' ক্ষমা চাইতেও দেখা গিয়েছিল অনুব্রত মন্ডলকে (Anubrata Mondal)। সভায় বক্তব্য রাখতে গিয়ে TMC বীরভূম জেলা সভাপতি বলেছিলেন, "যদি আমি কিছু ভুল বলে থাকি, তাহলে আমি জোড়হাত করে ক্ষমা চেয়ে নিচ্ছি। আপনারাই ভগবান। আপনারাই আল্লা। আপনারা সবাই মিলে এই ভোটটা করিয়ে দেবেন।"

আরও পড়ুন, 'যা কাজ করেছি, দিদি আমাকেই প্রার্থী করবে', নিজেই নিজেকে প্রার্থী ঘোষণা Nirmal-এর

কয়লাকাণ্ডে কালীঘাটের দোষীরাও ধরা পড়বে, ইন্দাসে Mamata-কে নিশানা Locket-এর

.