WB assembly election 2021 : 'TMC-তেই আছি', চিঠি দিয়ে জানাল BJP যোগদানকারী ৩ সদস্য, Malda Zila Parishad-এ ধাক্কা শুভেন্দুর

WB Assembly Election 2021 : দলে পরিবর্তন প্রসঙ্গে কর্মাধক্ষ্য সন্তোষ চৌধুরী বলেন, "আমরা চিঠি দিয়ে দলকে জানিয়েছি, আমরা তৃণমূলে ছিলাম, তৃণমূলেই রয়েছি।" 

Updated By: Mar 18, 2021, 08:44 PM IST
WB assembly election 2021 : 'TMC-তেই আছি', চিঠি দিয়ে জানাল BJP যোগদানকারী ৩ সদস্য, Malda Zila Parishad-এ ধাক্কা শুভেন্দুর

নিজস্ব প্রতিবেদন : মালদা জেলা পরিষদ (Malda Zila Parishad) নিয়ে দড়ি টানাটানি বিজেপি, তৃণমূলের মধ্যে। বিজেপির (BJP) দাবি জেলা পরিষদ তাদের দখলে রয়েছে। পাল্টা তৃণমূলের (TMC) দাবি জেলা পরিষদের সংখ্যা গরিষ্ঠতা তাদের ছিল আর তাদেরই আছে। এরই মধ্যে নাটকীয় মোড়! সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া ৩ সদস্য ফের চিঠি দিয়ে দলকে জানাল যে তাঁরা তৃণমূলে ছিলেন, তৃণমূলেই আছেন। 

মালদা জেলা পরিষদে (Malda Zila Parishad) মোট আসন ৩৮টি। এর মধ্যে ৩৭টি আসনে ভোট হয়। ২৯টি আসন পায় তৃণমূল কংগ্রেস (TMC)। ৬টি পায় বিজেপি ও ২টি কংগ্রেস। সম্প্রতি একজন কংগ্রেস ছেড়ে তৃণমূলে ও একজন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। ফলে তৃণমূলের আসন সংখ্যা দাঁড়ায় ৩১টি, বিজেপি ৫টি ও কংগ্রেস ১টি। এই পরিস্থিতে সম্প্রতি জেলা পরিষদের সভাধিপতি গৌড় চন্দ্র মন্ডল সহ ১৪ জন সদস্য আবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। ফলে বিজেপির (BJP) আসন সংখ্যা দাঁড়ায় ১৯ জন। তৃণমূলের আসন দাঁড়ায় ১৭টিতে। 

এই পরিস্থিতে বিজেপি সংখ্যা গরিষ্ঠতা নিয়ে জেলা পরিষদ (Malda Zila Parishad) দখল করেছে বলে দাবি করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। কিন্তু তৃণমূলের দাবি, তৃণমূলেরই সংখ্যা গরিষ্ঠতা রয়েছে। ফলে জেলা পরিষদ তৃণমূলের রয়েছে তৃণমূলের (TMC) থাকছে। ৩ জন সদস্যর নামে যে দল পরিবর্তনের কথা বিজেপির পক্ষ থেকে করা হচ্ছে, তা সঠিক নয়। দলে পরিবর্তন প্রসঙ্গে কর্মাধক্ষ্য সন্তোষ চৌধুরী বলেন, "আমরা চিঠি দিয়ে দলকে জানিয়েছি, আমরা তৃণমূলে ছিলাম, তৃণমূলেই রয়েছি।" মালদা জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর হেমন্ত শর্মা বলেন, "বিজেপির (BJP) দাবি ভিত্তিহীন। অনেকে আমাদের সঙ্গে যোগাযোগ করছেন। আমরা খুব শিগগিরই দেখিয়ে দেব যে মালদা জেলা পরিষদ তৃণমূলের ছিল, আছে, থাকবে।" 

পাল্টা বিজেপি জেলা সভাপতি গোবিন্দ্র চন্দ্র মন্ডল বলেন, "আমরা বলবো তারা নো কন্ফিডেনেস মোশন নিয়ে চলে আসুন। তাতে আমাদের আপত্তি নেই। আমরা তা প্রমাণ করবো। আমরা সংখ্যা গরিষ্ঠতা দেখিয়ে দেব। তাদের যদি সংখ্যা গরিষ্ঠতা থেকে থাকে, তা দেখিয়ে দিন। সে ক্ষমতা থাকলে দেখান না। তাহলে জেলা পরিষদ তাদের থাকবে।"

আরও পড়ুন, West Bengal Election 2021: 'BJP-তে যোগ দেওয়ার বাকিটা কী আছে!',স্বীকারোক্তি TMC সাংসদ Sisir-র

WB Assembly Election 2021: TMC ফেরত কেন দলের প্রার্থী, দলীয় কার্যালয়ে তালা ঝুলিয়ে বিক্ষোভ BJP কর্মীদের

.