WB Madhyamik Results 2022: 'রবীন্দ্রসঙ্গীত খুব প্রিয়', গান গেয়ে শোনাল মাধ্যমিকে প্রথম রৌণক, লক্ষ্য ডাক্তার হওয়া

 সাফল্যের জন্য কোনও শর্টকার্ট রাস্তা নয়। মন দিয়ে পড়াশোনা-ই এক ও একমাত্র পথ বলে জানিয়েছে কৃতী ছাত্র। 

Updated By: Jun 3, 2022, 11:25 AM IST
WB Madhyamik Results 2022: 'রবীন্দ্রসঙ্গীত খুব প্রিয়', গান গেয়ে শোনাল মাধ্যমিকে প্রথম রৌণক, লক্ষ্য ডাক্তার হওয়া
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : চলতি বছর মাধ্যমিকের রেজাল্টে (WB Madhyamik Results 2022) ফের জেলার জয়জয়কার। করোনাকালের পর প্রথম অফলাইন বড় পরীক্ষা। আর তাতে সাফল্যের শিখরে জেলা। কলকাতা রয়েছে চতুর্থ স্থানে। চলতি বছর মাধ্যমিকে যুগ্ম প্রথম (WB Madhyamik First) হয়েছে বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই (Arnab Gharai) ও পূর্ব বর্ধমানের সিএমএস স্কুলের রৌণক মন্ডল (Rounak Mandal)। দুজনেরই প্রাপ্ত নম্বর ৬৯৩। 

জীবনের প্রথম বড় পরীক্ষায় প্রথম হওয়ার পিছনে রয়েছে বাবা-মা ও স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের অবদান। এমনটাই বলছে রৌণক। সাফল্যের জন্য কোনও শর্টকার্ট রাস্তা নয়। মন দিয়ে পড়াশোনা-ই এক ও একমাত্র পথ বলে জানিয়েছে বাঁকুড়ার কৃতী ছাত্র। তার প্রিয় বিষয় জীবন বিজ্ঞান ও অঙ্ক। ভবিষ্যৎ জীবনে ডাক্তার হতে চায় সে। 

তবে শুধু পড়াশোনার মধ্যেই যে ডুবে থাকত সারাদিন এমনটা নয়। রৌণকের কথায়, গল্পের বই পড়তে ভীষণ ভালো লাগে। সত্যজিৎ রায়ের ফেলুদা প্রিয় চরিত্র। ভালো লাগে ক্রিকেট, শিক্ষামূলক সিনেমাও। একইসঙ্গে রবীন্দ্রসঙ্গীত তার খুব প্রিয়। মনের কাছাকাছি। ক্যামেরার সামনে একটি গান গেয়েও শোনায় রৌণক। 

স্নেহের রৌণককে তার অসামান্য সাফল্যে অনেক শুভেচ্ছা জানাচ্ছে Zee ২৪ ঘণ্টা ডট কম। ভবিষ্যৎ জীবনে তার আরও সাফল্য ও সুস্থ জীবন কামনা করছে। 

আরও পড়ুন, WB Madhyamik Results 2022: ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু ২০২৩-এর মাধ্যমিক পরীক্ষা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.