Hooghly Fraud: ফেসবুকে আলাপ-সহবাস, চন্দননগরে তরুণীর বাড়িতে লুঠ করে চম্পট প্রেমিকের!

বাদ গেল না বিয়ের নাম প্রতিশ্রুতি দিয়ে সহবাসও! 

Updated By: Aug 4, 2022, 08:17 PM IST
Hooghly Fraud: ফেসবুকে আলাপ-সহবাস, চন্দননগরে তরুণীর বাড়িতে লুঠ করে চম্পট প্রেমিকের!

বিধান সরকার: ফেসবুকে আলাপ, প্রেম? স্রেফ বিয়ের প্রতিশ্রুতি সহবাস নয়, বাড়ি থেকে গয়না ও টাকা নিয়ে চম্পট দিল ভিনরাজ্যের যুবক! পুলিসের বিরুদ্ধে নিষ্ক্রিয়তার অভিযোগ। আদালতের মাধ্যমে থানায় অভিযোগ দায়ের করলেন চন্দননগরের তরুণী। 

জানা গিয়েছে, ওই তরুণীর বাড়ি চন্দননগরের বারাসাত এলাকায়। পেশায় তিনি গায়িকা। কলকাতার পানশালায় গান করেন। বাড়িতে ৩০টিরও বেশি কুকুর রয়েছে। কীভাবে 'প্রতারণা'র শিকার হলেন? ওই তরুণীর দাবি, মাস পাঁচেক আগে ফেসবুকের মারফৎ উত্তরাখণ্ডের বাসিন্দা শীতলদীপ জৈনের সঙ্গে আলাপ হয় তাঁর। শীতল জানায়, নৈনিতালের একটি হোটেলে কাজ করত সে। কিন্তু লকডাউনের সময়ে চাকরি চলে যায়। শুধু তাই নয়, নিজেকে পশুপ্রেমী বলেও দাবি করে ওই যুবক।

আরও পড়ুন: Ranigunj Water Crisis: বর্ষাতেও জলের আকাল, পঞ্চায়েত অফিস থেকেই বিক্রি হচ্ছে পরিস্রুত জল

অল্পদিনেই চন্দননগরের তরুণীর সঙ্গে আলাপ জমে ওঠে উত্তরাখণ্ডের যুবকের। সেই আলাপ প্রেমে গড়াতেও বেশি সময় লাগেনি! মায়ের সঙ্গে থাকেন অভিযোগকারী তরুণী। তাঁর দাবি, পোষ্য কুকুরগুলিতে দেখভাল করার অজুহাতে বাড়িতে এসে হাজির হয় শীতল। অমায়িক ব্যবহারে এতটাই মুগ্ধ হন, যে, তার সঙ্গেই মেয়ের বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন ওই তরুণীর মা। আর তাতেই ঘটে বিপত্তি।

কেন? অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ওই তরুণীর সঙ্গে সহবাস করেন শীতল। এরপর হবু স্ত্রী যখন অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েন, তখন ঔষুধ খাইয়ে সন্তান নষ্টও করে দেয় অভিযুক্ত যুবক। শেষপর্যন্ত বাড়িতে চড়াও হয়ে নগদ টাকা ও গয়না লুঠ করে চম্পট দেয়!

এদিকে এই ঘটনার পর চন্দননগর থানায় অভিযোগ জানাতে যান ওই তরুণী। কিন্তু ব্যবস্থা নেওয়া তো দূর, পুলিস বিষয়টিকে কার্যত কোনও গুরুত্বই দিতে চায়নি বলে অভিযোগ। আদালতের মাধ্যমে এফআইআর করেছেন। কিন্তু তারপরেও তদন্তে কেন অগ্রগতি হল না কেন? এদিন চুঁচুড়া পুলিস লাইনে গিয়ে ডিসি (সদর) নিধিরানীর সঙ্গে দেখা করেন অভিযোগকারী তরুণী। অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন ডিসি।

আরও পড়ুন: International Clouded Leopard Day: সামনে এল বক্সা রিজার্ভের গোপন ক্যামেরায় তোলা বিরল এই প্রাণীটির ছবি...

এদিকে চুঁচুঁড়ায় আবার মহিলাকে কুপ্রস্তাব, অশালীন মেসেজ করার অভিযোগ উঠেছে সরকারি আইনজীবীর বিরুদ্ধে।  ২০২০ সালে মাদক মামলায় ওই মহিলার স্বামীকে গ্রেফতার করে পুলিস। তিনি এখন হুগলি সংশোধানাগারে বন্দি। অভিযোগ, ১২ মে ওই মহিলাকে আইনি সাহায্য দেওয়ার নাম করে চুঁচুড়া আদালতে ডেকে পাঠান সরকার আইনজীবী অলকেশ পাণ্ডে। এরপর নাকি ওই মহিলার হোয়াটস অ্যাপে একের পর এক অশালীন মেসেজ পাঠান তিনি! ঘটনার তদন্তে  নেমেছে পুলিস।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.