বালির গেস্ট হাউস থেকে উদ্ধার জাতীয় স্তরের শুটারের ঝুলন্ত দেহ

ঘর থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস

Updated By: Dec 16, 2021, 06:00 PM IST
বালির গেস্ট হাউস থেকে উদ্ধার জাতীয় স্তরের শুটারের ঝুলন্ত দেহ
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: জাতীয়স্তরের শুটার কণিকা লায়েকের ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। একটি গেস্ট হাউস থেকে উদ্ধার হয়েছে তাঁর দেহ। বুধবার দুপুর থেকে বন্ধ ছিল দরজা। সেই দরজা ভেঙে উদ্ধার করা হয়েছে দেহ। ঘর থেকে পাওয়া গেছে সুইসাইড নোট। 

বালির একটি লেডিজ গেস্ট হাউস থেকে বুধবার রাতে কণিকা লায়েকের ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিস। তিনি পেয়িং গেস্ট হিসেবে থাকতেন ওই গেস্ট হাউসে। বুধবার দুপুরে তাঁর দোতলার ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। দরজা ভেঙে কনিকার ঝুলন্ত দেহ উদ্ধার হয়। ঘর থেকে সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস। 

আরও পড়ুন: Weather Today: চলছে শীতের ব্যাটিং, সামান্য বাড়ল তাপমাত্রা

সুইসাইড নোট থেকে জানা গেছে খেলায় আশানুরূপ ফল না হওয়ার মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। মা-বাবার স্বপ্ন ও আশা পূরণ না হওয়ার কথাই তিনি বারবার লিখেছেন বলে জানা গেছে। পুলিস ওই তরুনীর মোবাইল উদ্ধার করেছে। ধানবাদের বাসিন্দা প্রতীম লায়েকের মেয়ে কণিকা। জয়দীপ কর্মকারের অধীনে তিনি প্রশিক্ষণ নিচ্ছিলেন। পুলিস সম্পূর্ণ বিষয়টি খতিয়ে দেখছে। প্রশিক্ষক এবং পরিবারের মানুষকে জিজ্ঞাসাবাদ করছে তারা। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.