পেটিএমে পে করেই রিচার্জ করা যাবে জিও'তে

চাইনিজ সংস্থা পেটিএমের সঙ্গে 'গাঁটছড়া' বাঁধল ভারতের বিলিয়নেয়ার, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের মালিক মুকেশ আম্বানির টেলি কমিউনিকেশন কোম্পানি রিলায়েন্স। ভারতের সব থেকে বড় ডিজিটাল পেমেন্টস কোম্পানি এবার নিজেদের অ্যাপ্লিকেশনে রিলায়েন্স জিও'কে অন্তর্ভূক্ত করল। যার ফলে জিও উপভোক্তারা (প্রিপেড) পেটিমে পে করেই নিজের সময় অনুযায়ী পরিষেবা উপভোগ করতে পারবে। শুধু প্রিপেড উপভোক্তাই নয়, পোস্টপেড গ্রাহকরাও পাবেন বিল পেমেন্ট করারা সুবিধা! তবে সেটা এখনই নয়। পোস্টপেড বিল পেমেন্ট নিয়ে কথা বার্তা চালাচ্ছে পেটিএম এবং জিও, উভয় পক্ষই। 

Updated By: Mar 9, 2017, 11:16 AM IST
পেটিএমে পে করেই রিচার্জ করা যাবে জিও'তে

ওয়েব ডেস্ক: চাইনিজ সংস্থা পেটিএমের সঙ্গে 'গাঁটছড়া' বাঁধল ভারতের বিলিয়নেয়ার, রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের মালিক মুকেশ আম্বানির টেলি কমিউনিকেশন কোম্পানি রিলায়েন্স। ভারতের সব থেকে বড় ডিজিটাল পেমেন্টস কোম্পানি এবার নিজেদের অ্যাপ্লিকেশনে রিলায়েন্স জিও'কে অন্তর্ভূক্ত করল। যার ফলে জিও উপভোক্তারা (প্রিপেড) পেটিমে পে করেই নিজের সময় অনুযায়ী পরিষেবা উপভোগ করতে পারবে। শুধু প্রিপেড উপভোক্তাই নয়, পোস্টপেড গ্রাহকরাও পাবেন বিল পেমেন্ট করারা সুবিধা! তবে সেটা এখনই নয়। পোস্টপেড বিল পেমেন্ট নিয়ে কথা বার্তা চালাচ্ছে পেটিএম এবং জিও, উভয় পক্ষই। 

পেটিএম ছাড়াও মোবাইল রিচার্জ ওয়েবসাইট, যেমন- MobiKwik, FreeCharge ইত্যাদি থার্ড পার্টি রিচার্জ ওয়েবসাইটেও জিও'কে নথিভুক্ত করা হয়েছে। উপভোক্তারা এই  ওয়েবসাইটগুলো থেকেও রিচার্জ করাতে পারবেন। (ফেসবুকে 'ডিসলাইক' টেস্ট, তবে আপনি যেখানে ভাবছেন সেখানে নয়!)

.