৫ বছরের শিশুকে ধর্ষণ ১২ বছরের ছেলের, কোর্টে নিজেই দুষ্কর্মের কথা স্বীকার ধর্ষকের

ধর্ষণ। শব্দটা আজ বহু ব্যবহৃত। শিশু হোক বা বৃদ্ধা, এই শব্দটা থেকে ছাড় মেলে না কাউরই। খবরের কাগজ থেকে ওয়েবসাইট, রোজ অন্তত একটা নৃশংস ধর্ষণের খবর যেন বাধা ধরা। হাম্পশায়ারে গত বছর ধর্ষিতা হয়েছিল এক পাঁচ বছরের শিশু। এ খবর আজ এতটাই স্বাভাবিক যে আপনি হয়ত শুনে আর অবাক হন না। কিন্তু এই খবরটাতে হবেন। কারণ ধর্ষিতার থেকেও এই ঘটনার বেশি আলোচ্য ধর্ষক।

Updated By: May 12, 2016, 07:09 PM IST
৫ বছরের শিশুকে ধর্ষণ ১২ বছরের ছেলের, কোর্টে নিজেই দুষ্কর্মের কথা স্বীকার ধর্ষকের

ওয়েব ডেস্ক: ধর্ষণ। শব্দটা আজ বহু ব্যবহৃত। শিশু হোক বা বৃদ্ধা, এই শব্দটা থেকে ছাড় মেলে না কাউরই। খবরের কাগজ থেকে ওয়েবসাইট, রোজ অন্তত একটা নৃশংস ধর্ষণের খবর যেন বাধা ধরা। হাম্পশায়ারে গত বছর ধর্ষিতা হয়েছিল এক পাঁচ বছরের শিশু। এ খবর আজ এতটাই স্বাভাবিক যে আপনি হয়ত শুনে আর অবাক হন না। কিন্তু এই খবরটাতে হবেন। কারণ ধর্ষিতার থেকেও এই ঘটনার বেশি আলোচ্য ধর্ষক।

এতদিন শুনেছেন পাশের বাড়ির কাকু, অথবা পাড়ার দাদা কিংবা স্কুলের মাস্টারমশাই সুযোগ পেয়ে ছোট্ট শিশুটার উপর পাশবিক অত্যাচার চালিয়েছে। কিন্তু মাত্র ১২ বছর বয়সে ধর্ষণ! হ্যাঁ, এমনটাই হয়েছে। হাম্পশায়ারের ৫ বছরের ছোট্ট মেয়েটিকে ধর্ষণ করেছে একটি ১২ বছরের ছেলে। মেয়ের ধর্ষণের খবর শোনার পর থেকেই এই আঘাত সহ্য করতে পারছিলেন না মা-বাবা। পাগলের মতো খুঁজে বেড়াচ্ছিলেন কালপ্রিটকে। এক বছর পর কোর্টে এসে আত্মসমর্পণ করল সেই ধর্ষক। অভিযুক্তের কাঠগড়ায় ১৩ বছরের (এক বছর আগে বয়স ছিল ১২) ছেলেটিকে দেখে অবাক হয়ে যান মেয়েটির বাবা-মা। রীতিমত জেনে বুঝেই সে এই কাণ্ড ঘটিয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত চেপে রাখতে না পেরে অপরাধ স্বীকার করে। ছেলের দুষ্কর্মের কথা শুনে কার্যত 'স্পিচলেস' ছেলেটির বাবা-মা। স্তম্ভিত বিচারক থেকে উকিল কোর্ট রুমের প্রত্যেকটি লোক।

 

.