ছবি আঁকছেন ব্রিটনি স্পিয়ার্স!

তাঁর গান শুনেই অভ্যস্থ। তাঁর সেক্স অ্যাপিলে দুলে উঠেছে তামাম দুনিয়া। কিন্তু তিনি শুধুই নিজেকে সঙ্গীতের মধ্যেই বেঁধে রাখতে চান না। তাই একই দিকে গান যেমন রয়েছে, ব্রিটনি স্পিয়ার্স মন দিয়েছেন ছবি আঁকাতেও। নিজেই একটি ছবি পোস্ট করেছেন ব্রিটনি। সেখানে দেখা যাচ্ছে একটি ছোট টুলের উপরে পিছন ফিরে বসে রয়েছেন ব্রিটনি। পুরোপুরি টপলেস না বললেও, শরীরে উপরিভাগে পরেছেন খুবই কম কিছু।

Updated By: Jan 22, 2016, 04:35 PM IST
 ছবি আঁকছেন ব্রিটনি স্পিয়ার্স!

ওয়েব ডেস্ক: তাঁর গান শুনেই অভ্যস্থ। তাঁর সেক্স অ্যাপিলে দুলে উঠেছে তামাম দুনিয়া। কিন্তু তিনি শুধুই নিজেকে সঙ্গীতের মধ্যেই বেঁধে রাখতে চান না। তাই একই দিকে গান যেমন রয়েছে, ব্রিটনি স্পিয়ার্স মন দিয়েছেন ছবি আঁকাতেও। নিজেই একটি ছবি পোস্ট করেছেন ব্রিটনি। সেখানে দেখা যাচ্ছে একটি ছোট টুলের উপরে পিছন ফিরে বসে রয়েছেন ব্রিটনি। পুরোপুরি টপলেস না বললেও, শরীরে উপরিভাগে পরেছেন খুবই কম কিছু।
এক মনে সামনের ক্যানভাসে ছবি আঁকছেন তিনি। সামনের সাদা ক্যানভাসে তিনি এঁকেছেন এক ঝাঁক নান রঙের পাতা। ব্রিটনি বলেছেন, অবসরে ছবি আঁকতে তাঁর খুব ভালো লাগে। কিন্তু তিনি শুধু ছবিই আঁকছেন না। বরং, এক মনে প্র্যাকটিস করে যাচ্ছেন তাঁর পরবর্তী কনসার্টের জন্যও।

.