Viral Video: বিদেশেও জারি ভুবন বাদ্যকরের 'কাঁচা বাদাম' এফেক্ট, এবার নাচলেন কিলি পল

দেখুন সেই ভাইরাল ভিডিও

Updated By: Jan 27, 2022, 06:41 PM IST
Viral Video: বিদেশেও জারি ভুবন বাদ্যকরের 'কাঁচা বাদাম' এফেক্ট, এবার নাচলেন কিলি পল

নিজস্ব প্রতিবেদন: কথায় বলে সংগীত এবং নৃত্যের কোনও ভাষা, জাতি, ধর্ম, বর্ণ, দেশ এবং সম্প্রদায় হয় না। এই দুই শিল্পকলার সঙ্গে মনের যোগ রয়েছে। সেজন্য দেশের সীমানা অতিক্রম করে বিদেশেও সমান ভাবে খ্যাত ভারতের লতা মঙ্গেশকর, কিশোর কুমার থেকে শুরু করে একালের এ আর রহমান,  অরিজিৎ সিং, নেহা কক্কররা। আবার ভারতেও অনেকেরই পছন্দ লেডি গাগা, রিহানা, জাস্টিন বিবারদের। 

ইনস্টাগ্রামের দৌলতে সম্প্রতি খ্যাতি অর্জন করেছেন তানজানিয়ার এক ভাই-বোনের জুটি। কিলি পল (Kylie Paul) এবং নিমা পল (Neema Paul)। যাঁর বলিউডের বহু গানের তালে কোমর দুলিয়ে নেটিজেনদের নজর কেড়েছেন। কয়েকদিন আগে আরও একটি চমকপ্রদ কাজ করেছেন সোশ্যাল মিডিয়া সেনসেশন কিলি পল (Kylie Paul)।

পশ্চিমবঙ্গের  বীরভূমের বাসিন্দা ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) বিখ্যাত 'কাঁচা বাদাম' (Kacha Badam) গানে নেচেছেন তিনি। ইনস্টাগ্রামে একবার সেই ভিডিও পোস্ট করতেই ঝড়ের গতিতে তা ভাইরাল। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Kili Paul (@kili_paul)

ইতিমধ্যে বলিউডের বহু গানে নাচ করে ভারতীয়দের মন জয় করেছেন কিলি পল (Kylie Paul) এবং নিমা পল (Neema Paul)।  হিন্দি না জেনেও যে ভাবে তাঁরা হিন্দি গানে কোমর দুলিয়েছেন তা প্রশংসা পেয়েছে নেটিজেনদের। এবার সরাসরি বাংলা ভাষার একটা গানে নাচলেন তাঁরা। তবে কেবল কিলি পল (Kylie Paul) নন। ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) ভাইরাল 'কাঁচা বাদাম' গানে মনের আনন্দে নেচেছেন মুম্বইয়ের বহু তারকাও। 

আরও পড়ুন: Milky Way Galaxy: আকাশগঙ্গায় 'অদ্ভূতুড়ে' অজানা বস্তুর খোঁজ! প্রতি ১৮.১৮ মিনিটে পাঠাচ্ছে সিগন্যাল

আরও পড়ুন: Gate Of Hell: এই মন্দিরের সংস্পর্শে আসলেই মৃত্যু নিশ্চিত! কী রয়েছে সেখানে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.