বান্ধবীকে নিয়ে ‘রোম্যান্টিক ট্রিপ’-এ গিয়েছিলেন Choksi! দাবি অ্যান্টিগার প্রধানমন্ত্রীর

ডমিনিকায় ধরা পড়েছেন এই হিরে ব্যবসায়ী।

Updated By: May 30, 2021, 11:26 PM IST
বান্ধবীকে নিয়ে ‘রোম্যান্টিক ট্রিপ’-এ গিয়েছিলেন  Choksi! দাবি অ্যান্টিগার প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: অবশেষে ধরা পড়লেন তিনি। পিএনবি কেলেঙ্কারি অভিযুক্ত হিরে ব্যবসায়ীকে দেশে ফেরাতে দিল্লির তত্‍পরতা তুঙ্গে। কিন্তু হঠাত্‍ অ্যান্টিগা থেকে ডমিনিকায় কীভাবে পৌঁছে গেলেন মেহুল চোকসি? এবার প্রকাশ্যে এল নয়া তথ্য। খোদ অ্যান্টিগার প্রধানমন্ত্রীর দাবি, নিজের বান্ধবীকে নিয়ে সম্ভবত ‘রোম্যান্টিক ট্রিপ’-এ  গিয়েছিলেন গিয়েছিলেন মেহুল!

স্রেফ নীরব মোদী একা নন, পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে ১৮ হাজার কোটি টাকা ঋণ খেলাপি মামলায় অন্যতম অভিযুক্ত তাঁর ভাইপো মেহুল চোকসিও। দীর্ঘদিন ধরেই ফেরার এই হীরে ব্যবসায়ী। গতকাল রাতে আচমকাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় একটি ছবি। সেই ছবিতে দেখা যায়, জেলের গরাদের পিছনে দাঁড়িয়ে মেহুল চোকসি। পরনে নীল জামা, চোখ দুটি টকটকে লাল! 

আরও পড়ুন: লাল টকটক করছে চোখ, জেলের পিছনে দাঁড়িয়ে Mehul Choksi

প্রসঙ্গত, বুধবার রাতে অ্যান্টিগার সংবাদমাধ্যম থেকে জানা যায়, মেহুল চোকসি রয়েছেন অ্যান্টিগার ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টের কারাগারে। ডমিনিকায় গ্রেফতার করা হয়েছে তাঁকে। কীভাবে ধরা পড়লেন? সেদেশের সংবাদমাধ্যমকে অ্যান্টিগার প্রধানমন্ত্রী গ্যাস্টন ব্রাউন জানিয়েছেন, অ্যান্টিগা থেকে হঠাৎই গায়েব হয়ে নৌকো করে ডমিনিকা দ্বীপে যান চোকসি। সেখান থেকে কিউবা যাওয়ার পরিকল্পনা ছিল। লুকআউট নোটিশ জারি করে পুলিস।

আরও পড়ুন: মেহুল চোকসিকে দেশে ফেরাতে চায় ভারত, ডমিনিকায় পাঠানো হল নথি বোঝাই বিমান

এদিকে সেই ২০১৮ সাল থেকে চোকসিকে দেশের ফেরানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে সিবিআই ও ইডি। ডমিনিকায় ধরা পড়ার পর ইতিমধ্যেই অ্যান্টিগা সরকারকে প্রত্যপর্ণের যাবতীয় নথি পাঠিয়ে দিয়েছে দিল্লি। ভারত থেকে থেকে একটি ব্যক্তিগত বিমান ডোমিনিকার ডগলাস চার্লস বিমানবন্দরে পৌঁছে গিয়েছে বলে খবর।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

 

 

.