লাল টকটক করছে চোখ, জেলের পিছনে দাঁড়িয়ে Mehul Choksi

 গতকাল রাত থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জেলের পিছনে নীল জামা পড়ে দাঁড়িয়ে থাকা চোকসির ছবি।

Updated By: May 30, 2021, 11:19 AM IST
লাল টকটক করছে চোখ, জেলের পিছনে দাঁড়িয়ে Mehul Choksi

নিজস্ব প্রতিবেদন: জেলের কারাগারের পিছনে দাঁড়িয়ে মেহুল চোকসি। ছবি দেখলে অবাক হতে হয়। গতকাল রাত থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল জেলের পিছনে নীল জামা পড়ে দাঁড়িয়ে থাকা চোকসির ছবি। টকটকে লাল দুটি চোখ।  

প্রসঙ্গত, গত বুধবার রাতে অ্যান্টিগার সংবাদমাধ্যম জানায় মেহুল চোকসি রয়েছে অ্যান্টিগার ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্টের কারাগারে। ডমিনিকায় তাঁকে গ্রেফতার করা হয়। 

WION সংবাদমাধ্যমকে এক্সক্লুসিভ এই তথ্য জানালেন অ্যান্টিগার প্রধানমন্ত্রী গ্যাস্টন ব্রাউন। অ্যান্টিগা থেকে হঠাৎই গায়েব হয়ে নৌকো করে ডমিনিকা দ্বীপে যান চোকসি। সেখান থেকে কিউবা যাওয়ার তালে ছিলেন চোকসি। লুকআউট নোটিস জারি করে অ্যান্টিগার পুলিস। গতকাল রাতে ডমিনিকার পুলিস তাঁকে গ্রেফতার করে।

উল্লেখ্য, পঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কে ১৪ হাজার কোটি টাকার ঋণ জালিয়াতির মামলায় (PNB Scam Case) কাকা নীরব মোদীর সঙ্গে অন্যতম অভিযুক্ত ভাইপো মেহুল চোকসি। তাঁকে (Mehul Choksi) দেশে ফেরানোর চেষ্টা করছে সিবিআই ও ইডি। ২০১৮ সাল থেকে অ্যান্টিগায় গিয়ে থাকছিলেন মেহুল। কিন্তু সে দেশের প্রশাসনের উপর ভারত চাপ বাড়াতেই সেখান থেকেও পালিয়ে যান তিনি। এবার ভারতে ফেরার পালা চোকসির।