Robert De Niro: 'ওটা একটা আস্ত রাক্ষস, কখনওই ওর ভূমিকায় অভিনয় করব না'! ট্রাম্পকে ডি নিরো...

Robert De Niro: অস্কারবিজয়ী ঠোঁটকাটা অভিনেতা রবার্ট ডি নিরো। পরিষ্কার বলে দিলেন, তিনি চান না, ডোনাল্ড ট্রাম্প আবার মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হন। পাশাপাশি তিনি তাঁর দেশবাসীকে অনুরোধ করেছেন, জো বাইডেনকেই ভোট দিতে।

Updated By: Mar 10, 2024, 08:14 PM IST
Robert De Niro: 'ওটা একটা আস্ত রাক্ষস, কখনওই ওর ভূমিকায় অভিনয় করব না'! ট্রাম্পকে ডি নিরো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হলিউড আইকন রবার্ট ডি নিরো পরিষ্কার করে বলে দিলেন, তিনি কখনোই ডোনাল্ড ট্রাম্পের ভূমিকায় অভিনয় করবেন না! তিনি ব্যাখ্যা করে জানান, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্টের মধ্যে তিনি ভালো কিছু দেখতে পান না! বছর আশির ডি নিরো একটি টিভি চ্যানেলের মুখোমুখি হয়ে কথাটি বলেন।

আরও পড়ুন: Panama: যখের ধন? মাটি থেকে উঠে আসছে সোনা! চক্ষু ছানাবড়া সকলের...

অস্কারবিজয়ী ঠোঁটকাটা অভিনেতা রবার্ট ডি নিরো বলেন, তিনি মোটেই চান না, ট্রাম্প ফের প্রেসিডেন্ট হন। তিনি দেশবাসীকে অনুরোধ করেছেন, তাঁরা যেন বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকেই ফের ভোট দেন। 

ট্রাম্পকে ভোট দেওয়া মানে দুঃস্বপ্নের মধ্যে থাকা। তিনি ট্রাম্পকে 'আস্ত রাক্ষস'ও বলে দেন। আর এই সূত্রেই তিনি জানিয়ে দেন, যদি কখনও তাঁর কাছে ট্রাম্পের ভূমিকায় অভিনয় করার প্রস্তাব আসে তিনি তা সঙ্গে সঙ্গে নাকচ করে দেবেন!

ট্রাম্পকে ডি নিরো বাছাই করা শব্দে বিশেষায়িত করেন। বলন, ট্রাম্প নীচ, নোংরা ও ঘৃণার যোগ্য! বলেন, তিনি সাইকোপ্যাথ, নার্সিসিস্ট, ভয়ংকর মানুষ। কেউ যদি ট্রাম্পের মধ্যে কিছু খুঁজে পানও, নিরো অন্তত পান না। তিনি ট্রাম্পের মধ্যে বিন্দুমাত্র ভালো খুঁজে পাননি!

আরও পড়ুন: Saturn During Holi: বিরল যোগ! দোলের আগেই শনির কৃপায় এই তিন রাশি ভেসে যাবে টাকার বন্যায়...

ট্রাম্পও এর জবাব দিয়েছেন। তিনি ডি নিরোকে হদ্দ বোকা, একজন লো-আই কিউ'র মানুষ বলে ব্যঙ্গ করেন। প্রসঙ্গত, ট্রাম্প যখন হোয়াইট হাউসে বসতেন তখনও তাঁর কঠোর সমালোচক ছিলেন অভিনেতা।   

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.