Saturn During Holi: বিরল যোগ! দোলের আগেই শনির কৃপায় এই তিন রাশি ভেসে যাবে টাকার বন্যায়...

Saturn During Holi: এবারের দোল বা হোলিতে ঘটতে চলেছে চন্দ্রগ্রহণ। আবার ওই সময়েই শনিও থাকবেন একেবারে তুঙ্গে। আর এসবেরই মিলিত যোগে কয়েকটি রাশির জাতক-জাতিকার কপালে রয়েছে বিরল অর্থপ্রাপ্তিযোগ। কোনও দিক থেকে ঘটতে পারে অপ্রত্যাশিত সম্পত্তিলাভ।

Updated By: Mar 9, 2024, 07:51 PM IST
Saturn During Holi: বিরল যোগ! দোলের আগেই শনির কৃপায় এই তিন রাশি ভেসে যাবে টাকার বন্যায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দোল এমনিতেই পুণ্যতিথি। দোলে একদিকে যেমন রাধাকৃষ্ণের পূজা আরাধনা চলে, তেমনই চলে শ্রীচৈতন্যের জন্মতিথি উদযাপনও। এ বছর ২৫ মার্চ দোল। পরদিন রয়েছে ধূলিবন্দন। আর এ সময়েই এবছর শনিদেব থাকবেন একেবারে রাইজিং পজিশনে! শুধু তাই নয়, এত কিছুর সঙ্গে থাকছে চন্দ্রগ্রহণও! আর এই সম্মিলিত যোগে এবার অন্তত কয়েকটি রাশির জাতক-জাতিকার কপালে ঘটতে চলেছে বিপুল অর্থলাভ।

আরও পড়ুন: Phalguna Amavasya 2024: কাটবে শনিদোষ, কালসর্প দোষ! আগামীকালই সেই মহা পুণ্যতিথি, জেনে নিন শুভক্ষণ ও পূজা বিধি...

তবে শনির এই তুঙ্গ অবস্থার সূচনা হয়েছে সবেমাত্র গতকাল, ৮ মার্চ থেকে। এটা চলবে দোলের সময় পর্যন্ত, ২৪-২৫ মার্চ। আসলে একসঙ্গে এতগুলি যোগ-- দোলপূর্ণিমার মতো পবিত্র তিথির সঙ্গে একেবারে চন্দ্রগ্রহণ, ধূলিবন্দন ও শনির শীর্ষাবস্থান চট করে ঘটে না। আর এসবের ফলেই আসছে শুভ সময়। 

কোন কোন রাশির জাতক-জাতিকা এই সম্মিলিত যোগে উপকৃত হবেন? আসুন জেনে নেওয়া যাক। 

বৃষ রাশি

এঁরা কর্মস্থলে সতীর্থদের থেকে অনেক সুযোগ-সুবিধা পাবেন। এঁদের মধ্যে যাঁরা ব্যবসায়ী সময়টা তাঁদের পক্ষে খুবই শুভ। ভালো লাভ হবে। কোনও বড় চুক্তি সম্পাদিত হতে পারে। এঁদের গৃহসংসারেও শান্তি বিরাজ করবে। প্রতিযোগিতামূলক বিষয়ে এঁরা অগ্রাধিকার পাবেন। এঁদের সামনে থেকে সমস্ত বাধা মুছে যাবে। 

তুলা রাশি

এমনিতেই দোলপূর্ণিমার তিথি তুলারাশির জাতকদের পক্ষে শুভ। চন্দ্রগ্রহণ ও শনির তুঙ্গাবস্থানের জেরে এঁরা নানা শুভ জিনিসের মুখোমুখি হবেন। এবং এর পর থেকে দীর্ঘ সময় ধরে এঁদের সব কিছুই ভালো চলবে। এঁদের দারুণ অর্থনৈতিক লাভ ঘটবে। শনির শুভ প্রভাবে এঁদের কর্মজীবন উজ্জ্বল হবে। এঁদের মধ্যে যাঁরা ব্যবসায়ী তাঁদের সময়টা খুবই ভালো যাবে। এঁরা প্রচুর টাকা উপার্জন করবেন। এঁদের স্বাস্থ্যও ভালো যাবে। 

আরও পড়ুন: Panama: যখের ধন? মাটি থেকে উঠে আসছে সোনা! চক্ষু ছানাবড়া সকলের...

ধনু রাশি

শনির প্রভাবে ধনু রাশির জাতকদের বিপুল আর্থিক সৌভাগ্যের সূচনা হবে। এবং হোলির আগেই সেটা হবে। এঁদের সমস্ত আর্থিক সংকট মিটে যাবে। এঁদের মধ্যে যাঁরা কর্মহীন, তাঁরা নতুন কাজের খোঁজ পাবেন। কর্মক্ষেত্রে এঁরা সহকর্মীদের সাহায্য পাবেন। এঁদের এ সময়ে বিদেশযাত্রারও যোগ রয়েছে। তবে স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। 

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.