Saudi Arabia | Rumy Alqahtani: বোরখা থেকে বিকিনি! বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি...

Saudi Arabia: বিশ্বসুন্দরীমঞ্চে তারা তাদের কোনও প্রতিনিধি পাঠাত না। বহুদিনের লালিত এই গোঁড়ামি থেকে এবার বেরিয়ে আসছে আরবদুনিয়া। 'মিস ইউনিভার্স ২০২৪' কনটেস্টে তারা তাদের প্রতিনিধি বছরসাতাশের রুমি আলকাহতানিকে পাঠাচ্ছে। তৈরি হতে চলেছে ইতিহাস!

Updated By: Mar 26, 2024, 07:53 PM IST
Saudi Arabia | Rumy Alqahtani: বোরখা থেকে বিকিনি! বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রুমি আলকাহতানি! এখনই ইতিহাসের অংশ হয়ে গিয়েছেন। কেননা, তিনি একটি নতুন হাওয়ার উড়ানের অংশ হতে পেরেছেন। রক্ষণশীল মুসলিমবিশ্ব ইদানীং নানা বিষয়ে নিজেদের গভীরপ্রোথিত রক্ষণশীলতা থেকে একটু-একটু করে বেরিয়ে আসছে। এতদিন মিস ইউনিভার্স ইভেন্টে অংশ নিত না সৌদি আরব। 

আরও পড়ুন: প্রাণপ্রতিষ্ঠার পরে প্রথম দোল রামলালার! কেমন করে রেঙে উঠলেন শ্রীরাম? আশ্চর্য অভিজ্ঞতা ভক্তদের...

বিশ্বসুন্দরীমঞ্চে তারা তাদের কোনও প্রতিনিধি পাঠাত না। বহুদিনের লালিত এই গোঁড়ামি থেকে এবার বেরিয়ে আসছে আরবদুনিয়া। 'মিস ইউনিভার্স ২০২৪' কনটেস্টে তারা তাদের প্রতিনিধি বছরসাতাশের রুমি আলকাহতানিকে পাঠাচ্ছে। ক্রাউন প্রিন্স মহম্মদ বিন সলমন আল সৌদের আমলে আরবে যে-খোলাহাওয়া বইছে, এ তারই ফলশ্রুতি।

স্বয়ং রুমি আলকাহতানি বিষয়টিতে আপ্লুত! তিনি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে এ বিষয়ে একটি পোস্ট করেছেন। সেখানে শুধু লিখেছেন, মিস ইউনিভার্স কনটেস্টে এটাই সৌদি আরবের প্রথম অংশগ্রহণ! রুমি আলকাহতানি রিয়াধের মেয়ে। কয়েক সপ্তাহ আগেই তিনি মালয়েশিয়ায় একটি সৌন্দর্য প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। তিনি তাঁর বক্তব্যে বলছেন, তিনি বিশ্বসংস্কৃতির সঙ্গে আরব-সংস্কৃতির দেওয়া-নেওয়ার এক মাধ্যম।

আরও পড়ুন: Mahalaxmi Rajyog: দোলের দিনের এই মহালক্ষ্মী যোগে সৌভাগ্যের চূড়ায় থাকবেন যে-রাশির জাতকেরা...

রুমি আলকাহতানি ইতিমধ্যেই 'মিস সৌদি আরব' সম্মানে ভূষিত হয়েছেন! হয়েছেন সৌদি আরবের 'মিস মিডল ইস্ট', 'মিস আরব ওয়ার্ল্ড পিস ২০২১' এবং সৌদি আরবের 'মিস উওম্যান'! 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.