ভাঙড়ের স্থানীয় বাসিন্দাদের দিল্লি নিয়ে যাওয়ার কথা বললেন অধীর চৌধুরী

ভাঙড় ভুলছে না প্রদেশ কংগ্রেস। এ বার স্থানীয় বাসিন্দাদের দিল্লি নিয়ে যাওয়ার কথা বললেন অধীর চৌধুরী। তিনি স্পষ্ট করে দিলেন, এ বার ভাঙড়ের মানুষের ক্ষোভে সামিল হতে চায় কংগ্রেসও। ক্রমশ ছন্দে ফিরছে ভাঙড়। খুলেছে স্কুল। খোলা দোকানপাট। দাঁড়ি পড়েছে বিক্ষোভে।ভাঙড়ের আন্দোলনে গোড়া থেকে ছিল না কংগ্রেস। গুলিবিদ্ধ হয়ে দু-জনের মৃত্যুর দিন অবশ্য সেখানে যান অধীর চৌধুরী। ফের গেলেন রবিবার। মাছিভাঙা গ্রামের প্রাইমারি স্কুলে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বললেন প্রদেশ কংগ্রেস সভাপতি। ভাঙড়-কাণ্ডে ইতিমধ্যেই রাজভবন ঘুরে এসেছেন অধীর চৌধুরী। এ দিন বিকেলে পাওয়ার গ্রিডের সাব স্টেশন থেকে প্রায় চার কিলোমিটার দূরে লাউহাটি মোড়ে সভা করেন তিনি। তবে সরকার যে ভাঙড়ে কখনই বলপ্রয়োগের রাস্তায় যাবে না, রবিবার ফের সে কথা স্পষ্ট করেন বিদ্যুত মন্ত্রী।

Updated By: Jan 29, 2017, 07:18 PM IST
 ভাঙড়ের স্থানীয় বাসিন্দাদের দিল্লি নিয়ে যাওয়ার কথা বললেন অধীর চৌধুরী

ওয়েব ডেস্ক: ভাঙড় ভুলছে না প্রদেশ কংগ্রেস। এ বার স্থানীয় বাসিন্দাদের দিল্লি নিয়ে যাওয়ার কথা বললেন অধীর চৌধুরী। তিনি স্পষ্ট করে দিলেন, এ বার ভাঙড়ের মানুষের ক্ষোভে সামিল হতে চায় কংগ্রেসও। ক্রমশ ছন্দে ফিরছে ভাঙড়। খুলেছে স্কুল। খোলা দোকানপাট। দাঁড়ি পড়েছে বিক্ষোভে।ভাঙড়ের আন্দোলনে গোড়া থেকে ছিল না কংগ্রেস। গুলিবিদ্ধ হয়ে দু-জনের মৃত্যুর দিন অবশ্য সেখানে যান অধীর চৌধুরী। ফের গেলেন রবিবার। মাছিভাঙা গ্রামের প্রাইমারি স্কুলে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বললেন প্রদেশ কংগ্রেস সভাপতি। ভাঙড়-কাণ্ডে ইতিমধ্যেই রাজভবন ঘুরে এসেছেন অধীর চৌধুরী। এ দিন বিকেলে পাওয়ার গ্রিডের সাব স্টেশন থেকে প্রায় চার কিলোমিটার দূরে লাউহাটি মোড়ে সভা করেন তিনি। তবে সরকার যে ভাঙড়ে কখনই বলপ্রয়োগের রাস্তায় যাবে না, রবিবার ফের সে কথা স্পষ্ট করেন বিদ্যুত মন্ত্রী।

আরও পড়ুন প্রতিবেশীদের সাথে বিবাদের জের, কুপিয়ে খুনের চেষ্টা এক কিশোরকে

রবিবার ভাঙড়ের গ্রামে ছিল না পুলিস। তবে প্রয়োজনে যাতে পুলিস ঢুকতে পারে সে বন্দোবস্ত রাখা হয়েছে। সোমবার ভাঙড়ের আন্দোলনকারীদের মঞ্চ জমি জীবিকা বাস্তুতন্ত্র বাঁচাও কমিটির ব্যানারে কলেজ স্কোয়ার থেকে মিছিল হবে। মিছিলে থাকছে কংগ্রেস।

আরও পড়ুন  মাকে নির্যাতনের হাত থেকে বাঁচাতে গিয়ে আক্রান্ত অন্তঃস্বত্ত্বা মেয়েও

.