বর্ধমানের মঙ্গলকোটে একটি বাড়ি থেকে উদ্ধার হল ১২৩টি তাজা বোমা

বর্ধমানের মঙ্গলকোটে একটি বাড়ি থেকে উদ্ধার হল ১২৩টি তাজা বোমা। কল্যাণপুরের বাসিন্দা শেখ আহদের বাড়ি থেকে বোমা ভর্তি ছটি ড্রাম উদ্ধার করে পুলিস। উদ্ধার হয় বোমা ভর্তি তিনটি ব্যাগও। ঘটনায় আটজনকে গ্রেফতার করেছে পুলিস ।  পঞ্চায়েতের কাজের দখল কার হাতে থাকবে তা নিয়ে বেশ কয়েকদিন ধরে তৃণমূলের অপূর্ব চৌধুরী ও সিদ্দিকুল্লা চৌধুরী গোষ্ঠীর মধ্যে বিরোধ চলছিল। শনিবার রাতে দুপক্ষের অনুগামীদের মধ্যে সংঘর্ষ বাধে।

Updated By: Jul 18, 2016, 02:26 PM IST
বর্ধমানের মঙ্গলকোটে একটি বাড়ি থেকে উদ্ধার হল ১২৩টি তাজা বোমা

ওয়েব ডেস্ক: বর্ধমানের মঙ্গলকোটে একটি বাড়ি থেকে উদ্ধার হল ১২৩টি তাজা বোমা। কল্যাণপুরের বাসিন্দা শেখ আহদের বাড়ি থেকে বোমা ভর্তি ছটি ড্রাম উদ্ধার করে পুলিস। উদ্ধার হয় বোমা ভর্তি তিনটি ব্যাগও। ঘটনায় আটজনকে গ্রেফতার করেছে পুলিস ।  পঞ্চায়েতের কাজের দখল কার হাতে থাকবে তা নিয়ে বেশ কয়েকদিন ধরে তৃণমূলের অপূর্ব চৌধুরী ও সিদ্দিকুল্লা চৌধুরী গোষ্ঠীর মধ্যে বিরোধ চলছিল। শনিবার রাতে দুপক্ষের অনুগামীদের মধ্যে সংঘর্ষ বাধে।

আরও পড়ুন মহিলাকে কুপ্রস্তাব, প্রতিবাদ জানাতে গিয়ে আক্রান্ত মহিলার স্বামী ও শ্বশুর!

এরপরই রবিবার দুপুর থেকে তল্লাশি শুরু করে পুলিস।  সিদ্দিকুল্লা অনুগামী তৃণমূলকর্মী শেখ আহদের বাড়ি থেকে উদ্ধার হয় বোমা। যদিও গোষ্ঠী সংঘর্ষের  অভিযোগ  মানতে নারাজ অপূর্ব চৌধুরী।গতকাল সন্ধের পর থেকে এলাকায় চিরুনি তল্লাসি শুরু করে পুলিস। রাতে বিভিন্ন জায়গা থেকে পুলিস আরও কিছু বোমা উদ্ধার করেছে ।

আরও পড়ুন  ফের চিকিত্‍সায় চরম গাফিলতির অভিযোগ!

.