খড়দহে বাড়ি থেকে উদ্ধার তরুণীর মুখ বাঁধা ঝলসানো দেহ

খড়দহের দক্ষিণ পানশিলার সাধুর মোড়ের কাছে বাড়ি থেকে উদ্ধার হল তরুণীর মুখ বাঁধা ঝলসানো দেহ। দুপুরে বাড়িতেই ছিলেন ওই তরুণী। মা একসময় দেখতে পান মেয়ের ঘর থেকে ধোঁয়া ও পোড়া গন্ধ বেরোচ্ছে। তাঁর চিত্‍কার শুনে প্রতিবেশীরা খবর দেন দনমকলে। পরে দমকলকর্মীরা ল্যাডার ব্যবহার করে ঘর থেকে উদ্ধার করেন তরুণীর ঝলসে যাওয়া দেহ। দেহ পাঠানো হবে ময়নাতদন্তের জন্য। ঘটনার তদন্তে নেমেছে খড়দহ থানার পুলিস।

Updated By: Mar 2, 2017, 10:58 PM IST

ওয়েব ডেস্ক: খড়দহের দক্ষিণ পানশিলার সাধুর মোড়ের কাছে বাড়ি থেকে উদ্ধার হল তরুণীর মুখ বাঁধা ঝলসানো দেহ। দুপুরে বাড়িতেই ছিলেন ওই তরুণী। মা একসময় দেখতে পান মেয়ের ঘর থেকে ধোঁয়া ও পোড়া গন্ধ বেরোচ্ছে। তাঁর চিত্‍কার শুনে প্রতিবেশীরা খবর দেন দনমকলে। পরে দমকলকর্মীরা ল্যাডার ব্যবহার করে ঘর থেকে উদ্ধার করেন তরুণীর ঝলসে যাওয়া দেহ। দেহ পাঠানো হবে ময়নাতদন্তের জন্য। ঘটনার তদন্তে নেমেছে খড়দহ থানার পুলিস।

এদিকে, বেঙ্গালুরুতে চাকরি করতে গিয়ে নিখোঁজ হয়ে গেলেন বাঙালি ইঞ্জিনিয়ার। মাস ছয়েক আগে সেখানে একটি নামী সংস্থায় চাকরিতে যোগ দেন কেশিয়াকোলের অরিজিত্‍ বন্দ্যোপাধ্যায়। পরিবারের দাবি, জানুয়ারির মাঝামাঝি সময় থেকে তাঁদের সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে যায় অরিজিতের। ঘটনার তদন্তে নেমেছে পুলিস। তবে এখনও ঘটনার কোনও কিনারা করতে পারেনি তারা। (আরও পড়ুন- বিলগ্নিকরণের সিদ্ধান্তের প্রতিবাদে দুর্গাপুর অ্যালয় স্টিল প্ল্যান্টের সামনে কর্মীবিক্ষোভ)

.