পানীয় জলের সমস্যায় শিলিগুড়ির মেয়রকে ফের কাঠগড়ায় তুললেন তৃণমূল কাউন্সিলররা

পানীয় জলের সমস্যায় শিলিগুড়ির মেয়রকে ফের কাঠগড়ায় তুললেন তৃণমূল কাউন্সিলররা। কর্পোরেশনে ঢোকার মুখে ঘেরাও হয়ে গেলেন অশোক ভট্টাচার্য। পরিস্থিতি শান্ত করতে হস্তক্ষেপ করতে হল পুলিসকে। বিধানসভা, পুরসভা, মহকুমা পরিষদে বামেদের জয় মেনে নিতে না পেরেই বারবার তাঁকে হেনস্থা করা হচ্ছে বলে অভিযোগ অশোকের। জয়গাঁ থেকে নেপাল সীমান্ত পর্যন্ত এশিয়ান ন্যাশনাল হাইওয়ের চারলেনের রাস্তা তৈরি হচ্ছে। এই রাস্তার মধ্যেই পড়ছে ফুলবাড়ি ওয়াটার প্ল্যান্ট। রাস্তা তৈরির সময় কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে জলের পাইপ। ফলে কয়েকদিন ধরে পানীয় জলের সমস্যা চলছে শিলিগুড়িতে। তবে বাসিন্দাদের অসুবিধার কথা জানিয়ে আগেই নোটিস দেয় শিলিগুড়ি পুরসভা। কিন্তু তাতে চিঁড়ে ভেজেনি।

Updated By: Sep 12, 2016, 10:33 PM IST
পানীয় জলের সমস্যায় শিলিগুড়ির মেয়রকে ফের কাঠগড়ায় তুললেন তৃণমূল কাউন্সিলররা

ওয়েব ডেস্ক: পানীয় জলের সমস্যায় শিলিগুড়ির মেয়রকে ফের কাঠগড়ায় তুললেন তৃণমূল কাউন্সিলররা। কর্পোরেশনে ঢোকার মুখে ঘেরাও হয়ে গেলেন অশোক ভট্টাচার্য। পরিস্থিতি শান্ত করতে হস্তক্ষেপ করতে হল পুলিসকে। বিধানসভা, পুরসভা, মহকুমা পরিষদে বামেদের জয় মেনে নিতে না পেরেই বারবার তাঁকে হেনস্থা করা হচ্ছে বলে অভিযোগ অশোকের। জয়গাঁ থেকে নেপাল সীমান্ত পর্যন্ত এশিয়ান ন্যাশনাল হাইওয়ের চারলেনের রাস্তা তৈরি হচ্ছে। এই রাস্তার মধ্যেই পড়ছে ফুলবাড়ি ওয়াটার প্ল্যান্ট। রাস্তা তৈরির সময় কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে জলের পাইপ। ফলে কয়েকদিন ধরে পানীয় জলের সমস্যা চলছে শিলিগুড়িতে। তবে বাসিন্দাদের অসুবিধার কথা জানিয়ে আগেই নোটিস দেয় শিলিগুড়ি পুরসভা। কিন্তু তাতে চিঁড়ে ভেজেনি।

আরও পড়ুন যে বিমান বন্দর রাষ্ট্রপ্রধান থেকে বিজনেস টাইকুনদের মনের বয়স বাড়তে দিচ্ছে না!

পানীয় জলের সমস্যায় মেয়রকেই ফের কাঠগড়ায় তুলেছে তৃণমূল। সোমবার শিলিগুড়ি কর্পোরেশনে ঢোকার মুখে অশোক ভট্টাচার্যকে ঘেরাও করা হয়। ঘেরাওয়ের মাঝে পড়ে গাড়িবন্দি অবস্থায় বসে থাকতে হয় তাঁকে। তৃণমূল কাউন্সিলর ও যুব তৃণমূলের সদস্যরা নাগাড়ে বিক্ষোভ দেখাতে থাকেন। বাড়তে থাকে উত্তেজনা। পরিস্থিতি শান্ত করতে পুলিসকে হস্তক্ষেপ করতে হয়। পানীয় জলের সমস্যা নিয়ে তৃণমূল কাউন্সিলরদের অভিযোগের তির সরাসরি মেয়রের দিকেই। দার্জিলিং জেলায় একের পর এক ভোটে হেরে গিয়ে তৃণমূল হতাশ হয়ে পড়েছে। এই কারণেই তাঁকে বারবার টার্গেট করা হচ্ছে বলে অভিযোগ অশোক ভট্টাচার্যের। তৃণমূলের পাল্টা দাবি, শুধুমাত্র বিজ্ঞপ্তি দিয়েই দায়িত্ব শেষ করেছেন মেয়র অশোক ভট্টাচার্য। বিরোধী দলের কাউন্সিলরদের সঙ্গে এ নিয়ে কোনও আলোচনাই করেননি তিনি।

আরও পড়ুন  বিশ্বের সেরা ১০ বিশ্ববিদ্যালয়

.