পাঁশকুড়ায় সিপিআইএম প্রার্থীকে ধমকানোর অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

পুরভোটের আগে পাঁশকুড়ায় তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করলেন সিপিআইএম প্রার্থী। পাঁশকুড়া পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থীর অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতাদের উপস্থিতিতে বুধবার তাঁকে মারধর করা হয়। ভোটে প্রতিদ্বন্দ্বিতা না করতে বলে হুমকি দেওয়া হয়।

Updated By: May 3, 2012, 05:39 PM IST

পুরভোটের আগে পাঁশকুড়ায় তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ করলেন সিপিআইএম প্রার্থী। পাঁশকুড়া পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থীর অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতাদের উপস্থিতিতে বুধবার তাঁকে মারধর করা হয়। ভোটে প্রতিদ্বন্দ্বিতা না করতে বলে হুমকি দেওয়া হয়। পাঁশকুড়া থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। ঘটনায় এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।
বুধবার সন্ধেয় দলীয় কার্যালয় থেকে ফিরছিলেন পাঁশকুড়া পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী সৈয়দ আবুল কালাম আজাদ। সঙ্গে ছিলেন, আরেক সিপিআইএম কর্মী সৈয়দ নুরুল ইসলাম। সিপিআইএম প্রার্থীর অভিযোগ, কনকপুরে রাস্তা আটকে তাঁদের মারধর করা হয়। দেওয়া হয় খুনের হুমকিও।
আমজাদ আলি, আনিসুর রহমান, জাহাঙ্গির আলির মতো স্থানীয় তৃণমূল নেতাদের মদতেই তাঁকে হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করেছেন সিপিআইএম প্রার্থী।
 
বুধবার রাতেই এলাকায় প্রতিবাদ মিছিল করে সিপিআইএম। ৩ জুন পাঁশকুড়া পুরসভায় ভোট। বৃহস্পতিবার তমলুকের মহকুমাশাসকের অফিসে মনোনয়ন জমা দেন সৈয়দ আবুল কালাম আজাদ-সহ ১১ জন সিপিআইএম প্রার্থী।

.