মাত্র ছয় বছরের মেয়েকে কুপিয়ে খুন করা হল মুর্শিদাবাদের কান্দিতে!

মাত্র ছয় বছরের মেয়েকে কুপিয়ে খুন করা হল মুর্শিদাবাদের কান্দিতে। পুকুর পাড় থেকে উদ্ধার হয়েছে বস্তাবন্দি মৃতদেহ। মুর্শিদাবাদেরই নবগ্রামে খুন হয়েছেন এক যুবক। বাড়িতে ঢুকে ঘুমন্ত ওই যুবককে গুলি করে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। শনিবার থেকে নিখোঁজ ছিল, কান্দির ছাতিনাকান্দি গ্রামের সুস্মিতা দাস। বয়স মাত্র ছয়। ক্লাস ওয়ানের ওই ছাত্রীকে কুপিয়ে খুন করা হয়েছে । ধারাল অস্ত্র দিয়ে গলায় বার দুয়েক কোপ দেওয়া হয়েছে , দুই হাতে রয়েছে অস্ত্রের কোপ। রবিবার দেহ উদ্ধার হয়। বাড়ি থেকে একশ মিটার দূরে পুকুর পাড়ে সকালে  বস্তাবন্দি দেহটি পাওয়া যায়।

Updated By: Nov 6, 2016, 07:11 PM IST
 মাত্র ছয় বছরের মেয়েকে কুপিয়ে খুন করা হল মুর্শিদাবাদের কান্দিতে!

ওয়েব ডেস্ক: মাত্র ছয় বছরের মেয়েকে কুপিয়ে খুন করা হল মুর্শিদাবাদের কান্দিতে। পুকুর পাড় থেকে উদ্ধার হয়েছে বস্তাবন্দি মৃতদেহ। মুর্শিদাবাদেরই নবগ্রামে খুন হয়েছেন এক যুবক। বাড়িতে ঢুকে ঘুমন্ত ওই যুবককে গুলি করে চম্পট দিয়েছে দুষ্কৃতীরা। শনিবার থেকে নিখোঁজ ছিল, কান্দির ছাতিনাকান্দি গ্রামের সুস্মিতা দাস। বয়স মাত্র ছয়। ক্লাস ওয়ানের ওই ছাত্রীকে কুপিয়ে খুন করা হয়েছে । ধারাল অস্ত্র দিয়ে গলায় বার দুয়েক কোপ দেওয়া হয়েছে , দুই হাতে রয়েছে অস্ত্রের কোপ। রবিবার দেহ উদ্ধার হয়। বাড়ি থেকে একশ মিটার দূরে পুকুর পাড়ে সকালে  বস্তাবন্দি দেহটি পাওয়া যায়।

আরও পড়ুন শীত কী চলে এলো? কী বলছে আবহাওয়া দফতর?

মৃত সুস্মিতা দাসের বাবা রাজমিস্ত্রি। একেবারে নিম্নমধ্যবিত্ত। বলতে গেলে নুন আনতে পানতা ফুরায়। এমন এক পরিবারের মাত্র ছয় বছরের মেয়েকে কেন খুন?  অপহরণ করে টাকা আদায়, কিম্বা ব্যক্তিগত সংঘাতের জেরে খুন?  বুঝে উঠতে  পারছেন না পড়শিরা। নিজের বাড়িতেই  ঘুমন্ত অবস্থায় খুন হলেন  মুর্শিদাবাদের নবগ্রামের বাসিন্দা ওয়াহিদ আলি।  রাতে নিজের ঘরেই ঘুমিয়ে ছিলেন তিনি। সকালে বাড়ির লোক দেখেন দরজা খোলা। গুলিবিদ্ধ  রক্তাক্ত মৃতদেহ উদ্ধার হয় বিছানায় ।  কারা, কী কারণে তাঁকে খুন করল, তা নিয়ে ধন্দে পুলিস। বছর কুড়ি আগে ওয়াহিদ আলির বাবাও খুন হয়েছিলেন বলে জানতে পেরেছে পুলিস। বাবার খুনের সঙ্গে ছেলের খুনের কোনও সম্পর্ক রয়েছে কিনা, তা খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

আরও পড়ুন  এই পাঁচ ভারতীয়র টাকায় প্রায় ২০টা রিও অলিম্পিক আয়োজন করা যাবে!

.