ভাঙড়ে গুলিতে মৃত বাসিন্দা মফিজুল আলি খানের বাড়িতে শোকের ছায়া

অগ্নিগর্ভ ভাঙড়ে গুলিতে মৃত কোনা বকুলতলার বাসিন্দা মফিজুল আলি খানের বাড়িতে শোকের ছায়া। পরিবারের অভিযোগ, পুলিসের গুলি নয়। ইট ভাটায় কাজে যোগ দিতে যাওয়ার সময় আরাবুলের লোকজনের গুলিতেই মৃত্যু হয় ২৬ বছরের মফিজুলের। তাঁদের দাবি, মঙ্গলবার গণ্ডগোল চলাকালীন মাছিভাঙা গ্রামে পুলিসের ভিড়ে মিশেছিল আরাবুলের গুণ্ডারা।

Updated By: Jan 18, 2017, 03:29 PM IST
ভাঙড়ে গুলিতে মৃত বাসিন্দা মফিজুল আলি খানের বাড়িতে শোকের ছায়া

ওয়েব ডেস্ক: অগ্নিগর্ভ ভাঙড়ে গুলিতে মৃত কোনা বকুলতলার বাসিন্দা মফিজুল আলি খানের বাড়িতে শোকের ছায়া। পরিবারের অভিযোগ, পুলিসের গুলি নয়। ইট ভাটায় কাজে যোগ দিতে যাওয়ার সময় আরাবুলের লোকজনের গুলিতেই মৃত্যু হয় ২৬ বছরের মফিজুলের। তাঁদের দাবি, মঙ্গলবার গণ্ডগোল চলাকালীন মাছিভাঙা গ্রামে পুলিসের ভিড়ে মিশেছিল আরাবুলের গুণ্ডারা।

আরও পড়ুন

ভাঙড় নিয়ে আলোচনার টেবিলে বসার প্রস্তাব দিল প্রশাসন

অন্যদিকে, ভাঙড় নিয়ে আলোচনার টেবিলে বসার প্রস্তাব দিল প্রশাসন। প্রস্তাবকে স্বাগত জানিয়েছেন আন্দোলনকারীরাও। আগামিকাল আলিপুরে নিজের দফতরে তাঁদের সঙ্গে কথা বলবেন দক্ষিণ ২৪ পরগনার জেলাশাসক পি বি সেলিম। পাওয়ার গ্রিড না হলেও,  আন্দোলনকারীদের বেশ কিছু দাবিদাওয়া রয়েছে। তাঁদের দাবি, মাঠের মধ্যে যে সুপার স্ট্রাকচার তৈরি করা হয়েছে, তা খুলে ফেলতে হবে। মাঠের মধ্যে বিদ্যুতের যে খুঁটি পোঁতা হয়েছে, তাতে বিদ্যুত্‍ সংযোগ বিচ্ছিন্ন করে দিতে হবে। উপড়ে ফেলতে হবে খুঁটিও।

.