তোলা চেয়ে তৃণমূল নেতার হুমকি ফোন, মুখ্যমন্ত্রীকে জানিয়েও লাভ হয়নি

Last Updated: Tuesday, May 1, 2012 - 22:01

সিন্ডিকেট বা প্রমোটিং ব্যবসার পর এবার সরাসরি তোলাবাজির অভিযোগ উঠল হাওড়া জেলা তৃণমূল কংগ্রেসের এক নেতার বিরুদ্ধে। সুবীর রাউত নামে ওই তৃণমূল নেতার বিরুদ্ধে লিলুয়া থানায় অভিযোগও দায়ের হয়েছে। অভিযোগ জানানো হয়েছে সরাসরি মুখ্যমন্ত্রী কাছেও। কোনও লাভ হয়নি।
লিলুয়া থানা এলাকার ভট্টনগরে প্রমোটিং-এর কাজ করেন প্রবীণ কুমার কৌশিক এবং তাঁর অংশীদার সুমন্ত সরকার। সম্প্রতি তাঁদের দুজনের ফোনেই তোলা চেয়ে হুমকি ফোন আসে। ফোনে অভিষেক ঘোষ নামে এক ব্যক্তি তৃণমূল কংগ্রেস নেতা সুবীর রাউতের নাম করে টাকা চায় বলে অভিযোগ। টাকা দিতে অস্বীকার করায় গত ১০ এপ্রিল তৃণমূল নেতা সুবীর রাউতের নেতৃত্বে বেশ কয়েকজন ওই দুই ব্যবসায়ীর ওপর চড়াও হয়। তাঁদের মারধর করা হয় এবং সোনার চেন ছিনতাই করে নেওয়া হয় বলে অভিযোগ।
লিলুয়া থানা প্রথমে অস্বীকার করলেও পরে অভিযোগ নেয়। কিন্তু জামিন অযোগ্য ধারায় মামলা দায়ের করা হলেও পুলিস প্রশাসন কোনও ব্যবস্থা নেয়নি। এরপর মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে মন্ত্রী, সাংসদ এবং বিধায়কদেরও অভিযোগ জানান ওই দুই ব্যবসায়ী। কোনও লাভ হয়নি। পুলিস প্রশাসন বা দলীয় স্তরে কোনও ব্যবস্থাই নেওয়া হয়নি।



First Published: Tuesday, May 1, 2012 - 22:14


comments powered by Disqus