নিম্নচাপের ঝটকায় আবারও ব্যাকফুটে শীত!

তার অপেক্ষাতেই দিন গুনছেন রাজ্যবাসী। কিন্তু তার দেখা নেই। ঘরের কাছে এসেও ঘরে ঢুকছেন না তিনি। নিম্নচাপের ঝটকায় আবারও ব্যাকফুটে শীত। বঙ্গোপসাগরীয় উপকূলে তৈরি হওয়া নিম্নচাপ  উত্তুরে হাওয়ার পথ আটকেছে। তাই এ সপ্তাহেও জমিয়ে ঠান্ডা পড়ার সম্ভাবনা কম। এমনটাই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

Updated By: Dec 6, 2016, 10:34 AM IST
 নিম্নচাপের ঝটকায় আবারও ব্যাকফুটে শীত!

ওয়েব ডেস্ক: তার অপেক্ষাতেই দিন গুনছেন রাজ্যবাসী। কিন্তু তার দেখা নেই। ঘরের কাছে এসেও ঘরে ঢুকছেন না তিনি। নিম্নচাপের ঝটকায় আবারও ব্যাকফুটে শীত। বঙ্গোপসাগরীয় উপকূলে তৈরি হওয়া নিম্নচাপ  উত্তুরে হাওয়ার পথ আটকেছে। তাই এ সপ্তাহেও জমিয়ে ঠান্ডা পড়ার সম্ভাবনা কম। এমনটাই জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর।

আরও পড়ুন রিল লাইফের সুন্দরী নায়িকা থেকে রিয়েল লাইফে ছ-বার মুখ্যমন্ত্রী!

অন্যদিকে, উত্তরভারতে কুয়াশার জের। থমকে বেশকিছু দূরপাল্লার ট্রেন। বেশকিছু ট্রেনের সময়সূচি বদল করা হয়েছে। ২৪ ঘণ্টা দেরিতে চলছে ডাউন যোধপুর এক্সপ্রেস। ১২ ঘণ্টা দেরিতে চলছে রাজধানী এক্সপ্রেস, ১০ ঘণ্টা দেরিতে চলছে ডাউন কালকা মেল। ৭ ঘণ্টা দেরিতে চলছে অমৃতসর মেল। ৬ ঘণ্টা দেরিতে চলছে মিথিলা এক্সপ্রেস। ৭ ঘণ্টা দেরিতে চলছে কুম্ভ এক্সপ্রেস। সময়সূচি বদল হয়েছে পূর্বা এক্সপ্রেসের। সকাল ৮টা ৫ এর পরিবর্তে ট্রেন ছাড়বে বিকেল ৫টা ১০ এ। বাতিল করা হয়েছে আপ ও ডাউনের কাতিহার এক্সপ্রেস।

আরও পড়ুন  আম্মার মৃত্যুর দু-ঘণ্টার মধ্যেই তাঁর উত্তরাধিকারী ঠিক করে ফেলল ADMK

.