এইমস-এ শতাধিক শূন্যপদ, নার্সিং অফিসার পদের জন্য় আজই আবেদন করুন

দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সের অধীনে ৫০৩ জন নার্সিংঅভিসার (গ্রুপ বি) নিয়োগ করা হবে। 

Updated By: Aug 3, 2019, 03:35 PM IST
এইমস-এ শতাধিক শূন্যপদ, নার্সিং অফিসার পদের জন্য় আজই আবেদন করুন

নিজস্ব প্রতিবেদন: দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সের অধীনে ৫০৩ জন নার্সিংঅভিসার (গ্রুপ বি) নিয়োগ করা হবে। 

শূন্যপদ: ৫০৩ (অসংরক্ষিত ২৮২ তপশিলি জানি ৬৬, তপশিলি উপজাতি ৩২, ওবিসি ১২৩)। এইসবের মধ্যে ৫২টি আসন বিশেষভাবে সংরক্ষিতদের জন্য সংরক্ষিত। 

বেতনক্রম: পে ব্যান্ড টু অনুযায়ী মূল বেতন ৯৩০০-৩৪,৮০০ টাকা, সঙ্গে গ্রেড পে ৪৬০০ টাকা। 

বয়সসীমা: ২১ অগাস্ট ২০১৯তারিখের হিসেবে প্রার্থীর বয়স হতে হবে ১৮-৩০ বছরের মধ্যে। সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সসীমায় ছাড় পাবেন। 

প্রার্থী বাছাই পদ্ধতি: লেখা পরীক্ষার মাধ্যমে প্রার্থী বাছাই করা হবে

যোগ্যতা: ওয়েসাইটে বিস্তারিত তথ্য রয়েছে। 

আবেদনের ফি: ১৫০০ টাকা। তপশিলি জাতি/উপজাতি ও ইডব্লুএস প্রার্থীদের ১২০০টাকা। ডেবিট কার্ড/ ক্রেডিট কার্ড/ ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে ফি দেওয়া হবে। ট্র্যানজ্যাকন সম্পূর্ণ হলে একটি ই-রিসিট পাওয়া যাবে। ই-রিসিটের প্রিন্টআউট নিয়ে রাখতে হবে। বিশেষভাবে সক্ষম প্রার্থীদের কোনও ফি দিতে হবে না। 

আবেদনের পদ্ধতি: https://www.aiimsexams.org/ ওয়েবসাইটে গিয়ে অনলাইন আবেদন করতে হবে। সরাসরি http://nursingofficer.aiimsexams.org/?AspxAutoDetectCookieSupport=1 লিঙ্কে গিয়েও আবেদন করা যেতে পারে। বাধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ২১ অগাস্ট ২০১৯ বিকেল ৫টা পর্যন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে উপরোক্ত ওয়েবসাইট থেকে।

.