Maleesha Kharwa: ১৬ বছরেই সুপার মডেল, ঠিকানা মুম্বই বিচের ঝুপড়ি

বান্দ্রার বস্তির বাড়িতেই হঠাৎ সে আমেরিকান অভিনেতা রবার্ট হফম্যানের নজরে পড়ে যায়। পরে তিনি মালিশার জন্য একটি ‘গো ফান্ড মি’ পেজও তৈরি করে দিয়েছিলেন। বস্তির এই মেয়েই বর্তমানে বিশ্বখ্যাত বিলাসবহুল বিউটি ব্র্যান্ড 'ফরেস্ট এসেনশিয়ালস'-এর নতুন মুখ।

Updated By: Feb 6, 2024, 06:57 PM IST
Maleesha Kharwa:  ১৬ বছরেই সুপার মডেল, ঠিকানা মুম্বই বিচের ঝুপড়ি
ফোটো- ইনস্টাগ্রাম

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মেয়েটির স্বপ্ন সফল হয়ে একদিন পরিবারের জন্য বাড়ি তৈরি করবে। যা তার সম্পূর্ণ নিজের। যেখান থেকে কেউ তাদের উচ্ছেদ করতে পারবে না। সে বছর ১৬-র মালিশা খারওয়া। বস্তির এই মেয়েই বর্তমানে বিশ্বখ্যাত বিলাসবহুল বিউটি ব্র্যান্ড 'ফরেস্ট এসেনশিয়ালস'-এর নতুন প্রচার, 'দ্য ইয়ং কালেকশন'-এর মুখ। ইনস্টাগ্রামে তার ২ লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। ২০২০ থেকেই মডেলিংয়ে আত্মপ্রকাশ এই মেয়ের।

আরও পড়ুন,  Bhumi Pednekar: 'ভিড়ের সুযোগে নিতম্বে অসভ্য হাত...'

তারপর থেকে উত্থান এখনও থেমে যায়নি। বান্দ্রার সেই বস্তির বাড়িতেই হঠাৎ সে আমেরিকান অভিনেতা রবার্ট হফম্যানের নজরে পড়ে যায়। পরে তিনি মালিশার জন্য একটি ‘গো ফান্ড মি’ পেজও তৈরি করে দিয়েছিলেন। বর্তমানে সে একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হয়ে উঠেছে। ছোটবেলা থেকে মালিশার স্বপ্ন ছিল মডেল হওয়ার। মডেলিংয়ের পাশাপাশি ‘লাইভ ইওর ফেয়ারটেল’ নামে এরটি স্বল্পদৈর্ঘ্যের ছবি করেছেন ১৪ বছরের ওই তরুণী।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by @forestessentials

রবার্ট হাফম্যান মুম্বইয়ে একটি মিউজিক ভিডিওর শুটিং করতে এসেছিলেন। তিনি মালিশাকে সাহায্য করার জন্য একটি ক্রাউডফান্ডিংও তৈরি করেন।  এরপরেই ধীরে ধীরে কেরিয়ারের মোড় ঘুরে যায় মালিশার। এমনকী সে নিজের স্বপ্নের ফোটোগ্রাফার সাশা জয়রামের সঙ্গেও যোগাযোগ করে। সাশাই তাঁর পোর্টফোলিও শ্যুট করে বিনা পারিশ্রমিকে। ভবিষ্যতে সুপার মডেল হতে চায় মালিশা। 

মালিশার সোশ্যাল মিডিয়া প্রশংসায় ভরে গিয়েছে। নেটিজেনদের একাংশের মতে, মডেল মাত্রই সুন্দর ও ফর্সা বাঞ্ছনীয় এই বদ্ধ ধারণাকে ভুল প্রমাণ করেছে মালিশা। কেউ কেউ জানিয়েছে, আগে কালো মেয়েদের বিউটি ব্র্যান্ডের প্রচারের মুখ হিসেবে বিবেচনাই করা হত না। কিন্তু, এখন সময় বদলেছে। ইতিমধ্যেই কসমোপলিটানের মতো ম্যাগাজিনের হয়ে শ্যুচ করেছে মালিশা। 

আরও পড়ুন, Fighter: ইউনিফর্ম পরে ভিজে চুমুতে মজে হৃতিক-দীপিকা, ক্ষুব্ধ বায়ুসেনা!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.