দীপিকা, সোনম, ইয়ামিদের উপস্থিতিতে জমজমাট ২০১৬-র কুতুর ফ্যাশন শো

ইন্ডিয়ান কুতুর ফ্যাশন উইক ২০১৬। প্রথমদিন মার্জার সরণীতে বলিউডের নম্বর ওয়ান হিরোইন দীপিকা পাড়ুকোন। মনীশ মলহোত্রার ডিজাইনে পার্শিয়ান সাজে তাঁর আগমন। অফ সোলডার ব্লাউসের সঙ্গে মেরুন ও ম্যাট গোল্ড গাউনে স্টেজ কাঁপালেন ডিম্পল সুন্দরী, তাঁর সঙ্গে মঞ্চে হাঁটলেন ফাওয়াদ খান। এই প্রথম একসঙ্গে RAMP এ  ফ্রেমবন্দী হলেও বেশ কনফিডেন্ট তাঁরা। ডিজাইনার মানব এ গ্যাংওয়ানির কালেকশনের নাম বেগম-এ-জন্নত। মুঘল আমলের সাজ পোশাকের আদলে তৈরি তাঁর নতুন কালেকশন। শো স্টপার নন আদার দ্যান কঙ্গনা রানাওয়াত,তাঁকে দেখলে চোখ ফেরাতে পারবেন না আপনিও। আবার অনিতা ডোঙ্গরির ট্রাইবাল কালেকশনে ভূমি পেদনেকর। লাইট ওয়েট পোশাকে চোখ ধাঁধানো রঙের সমন্বয়।নীল রঙের উপর সোনালী এমব্রয়ডারি করা গাউনে স্টানিং ভূমি ।

Updated By: Jul 26, 2016, 10:00 AM IST
দীপিকা, সোনম, ইয়ামিদের উপস্থিতিতে জমজমাট ২০১৬-র কুতুর ফ্যাশন শো

ওয়েব ডেস্ক: ইন্ডিয়ান কুতুর ফ্যাশন উইক ২০১৬। প্রথমদিন মার্জার সরণীতে বলিউডের নম্বর ওয়ান হিরোইন দীপিকা পাড়ুকোন। মনীশ মলহোত্রার ডিজাইনে পার্শিয়ান সাজে তাঁর আগমন। অফ সোলডার ব্লাউসের সঙ্গে মেরুন ও ম্যাট গোল্ড গাউনে স্টেজ কাঁপালেন ডিম্পল সুন্দরী, তাঁর সঙ্গে মঞ্চে হাঁটলেন ফাওয়াদ খান। এই প্রথম একসঙ্গে RAMP এ  ফ্রেমবন্দী হলেও বেশ কনফিডেন্ট তাঁরা। ডিজাইনার মানব এ গ্যাংওয়ানির কালেকশনের নাম বেগম-এ-জন্নত। মুঘল আমলের সাজ পোশাকের আদলে তৈরি তাঁর নতুন কালেকশন। শো স্টপার নন আদার দ্যান কঙ্গনা রানাওয়াত,তাঁকে দেখলে চোখ ফেরাতে পারবেন না আপনিও। আবার অনিতা ডোঙ্গরির ট্রাইবাল কালেকশনে ভূমি পেদনেকর। লাইট ওয়েট পোশাকে চোখ ধাঁধানো রঙের সমন্বয়।নীল রঙের উপর সোনালী এমব্রয়ডারি করা গাউনে স্টানিং ভূমি ।

আরও পড়ুন অর্জুন রামপালকে ফুলের তোড়া পাঠালেন হৃতিক রোশন!

অনামিকা খান্নার ডিজাইন করা পোশাক সবসময়ের মতো একটু হাটকে, আউট উফ দ্য বক্স।এখানেও তার অন্যথা হয়নি। তাঁর পোশাকে স্নিগ্ধতায় ছোঁয়া। শো স্টপার ছিলেন খুবসুরত সোনম কাপুর। সাদা রঙের পোশাকে RAMP এ হাঁটলেন তিনি। ডুয়ো রিম্পল ও হরপ্রীত নারুলার ডিজাইন করা রয়্যাল ব্লু ও গোল্ডেনের কম্বিনেশনে তৈরি গাউনে ব্রাইডাল সাজে ইয়ামি গৌতম। ভারি গাউন পড়ে  RAMP ওয়াক করতে একটু কষ্ট হয়েছে, জানালেন ইয়ামি। থিম, মিউজিক এর সঙ্গে বলিউড তারকাদের উপস্থিতি, সবমিলিয়ে জমজমাট ২০১৬ র কুতুর ফ্যাশন শো ।

আরও পড়ুন  প্রেম ছিল অন্যের সঙ্গে, বিয়ে আরেকজনের সঙ্গে, এমন বলিউড তারকারা কেমন আছেন?