বলিউডের সেরা ৫ রিল লাইফ জুটি

বলিউডে ট্রেন্ড চলছে সম্পর্ক ভাঙনের। আজ এ সম্পর্ক থেকে বেড়িয়ে আসছে, তো কাল ও। তাই রিয়েল লাইফের জুটিদের গসিপের থেকে ভালো বরং রিল লাইফ জুটিই।

Updated By: Feb 13, 2016, 07:11 PM IST
বলিউডের সেরা ৫ রিল লাইফ জুটি

ওয়েব ডেস্ক: বলিউডে ট্রেন্ড চলছে সম্পর্ক ভাঙনের। আজ এ সম্পর্ক থেকে বেড়িয়ে আসছে, তো কাল ও। তাই রিয়েল লাইফের জুটিদের গসিপের থেকে ভালো বরং রিল লাইফ জুটিই।

১) ক্যাট-রণবীর: একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। শোনা গিয়েছিল রণবীর কাপুরের সঙ্গে নাকি ক্যাটরিনা কাইফ লিভ-ইনও করছেন। যদিও তাঁরা নিজে মুখে কেউই তা স্বীকার করেননি। তবু যা রটে তা কিছুটা তো বটে। এখন আবার শোনা যাচ্ছে তাঁদের সম্পর্কে ভাঙন ধরেছে। সে যাই হোক। রিয়েল লাইফে তাঁদের মধ্যে যাই হয়ে থাকুক না কেন রিল লাইফে তাঁদের জুটি জমজমাট। সে 'আজব প্রেম কি গজব কাহানি' হোক কিংবা 'রাজনীতি'। জুটিতে তাঁরা দর্শকমহলে যথেষ্ট জনপ্রিয়। অভিমানে একে অপরের সঙ্গে ছবিও করছেন না। এই তো শোনা গিয়েছিল দীপিকাও রণবীরের সঙ্গে আর ছবি করবেন না। অভিমান ভেঙে গিয়েছে। দিব্যি চুটিয়ে ছবি করছেন। তাই সেলেবদের অভিমানের ওপর কোনও ভরসা নেই। সত্যিই তাঁদের প্রেম আজব, আর আমরা শুনি সেই সব প্রেমের গজব কাহিনী।

২) শাহিদ-করিনা: বলিউডে পা রাখতে না রাখতেই গসিপ। শোনা গিয়েছিল শাহিদ কাপুর নাকি প্রেম করছেন বেবো-র সঙ্গে। এমনও শোনা গিয়েছিল যে, তাঁরা নাকি বিয়ে করারও পরিকল্পনা করছেন। কিন্তু ও বাবা কোথায় কী! শাহিদ করিনার কাবাবের মাঝখানে হাড্ডি হয়ে চলে এলেন সইফ। আর তিনিই এখন বেবোর কাবাব। শাহিদ এখন হাড্ডি। এ তো গেল রিয়েল লাইফের ঘটনা। রিল লাইফে শাহিদ করিনা কিন্তু বেশ জনপ্রিয়। উদাহরণস্বরূপ 'জব উই মেট' বা 'থার্টি সিক্স চায়না টাউন' কথা বলা যেতেই পারে।

৩) সলমন-সোনাক্ষী: 'তেরে মাস্ত মাস্ত দো ন্যায়েন' দিয়ে শুরু এই জুটির যাত্রা। আর প্রথমেই বাজিমাত। সোনাক্ষীর মাস্ত মাস্ত চোখ, আর সঙ্গে সলমন প্রথমেই দর্শকদের মন জয় করে নিয়েছে। বিশেষত পর্দায় হিট জুটি হলেও, এদের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও চর্চা হয়নি।

৪) রণবীর-দীপিকা: না না, রণবীর কাপুরের কথা বলছি না। বলছি রণবীর সিং-এর কথা। একে অপরের প্রেমে মাতোয়ারা এই জুটি কিন্তু রিল লাইফেও সমান হিট। তার প্রমাণ আমরা রাম-লীলা ছবিতেই দেখেছি। নতুন ছবি বাজিরাও মস্তানিতেও তাঁরা একইভাবে মন জয় করে নিয়েছেন দর্শকদের।

৫) শাহরুখ-কাজল: সব শেষে আসি সেই এভারগ্রীন জুটিতে। যাদের কথা না বললে সিনেমার জুটিদের কথা অসম্পূর্ণ থেকে যায়। হ্যাঁ, অবশ্যই শাহরুখ কাজল জুটি। এই জুটির সম্বন্ধে যত বলা যায় ততই যেন বাকি থেকে যায়। এমনই এদের অন স্ক্রিন কেমিস্ট্রি। সবার সেরা এই জুটির ভক্ত সংখ্যা যত দিন যাচ্ছে, তত বাড়ছে।

.