তারাদের সঙ্গে যেন কথা বলতেন সুশান্ত, না-দেখা মুহূর্ত শেয়ার করলেন অভিনেতার দিদি

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভিডিয়ো শেয়ার করেন শ্বেতা সিং কৃতি 

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 20, 2020, 12:02 PM IST
তারাদের সঙ্গে যেন কথা বলতেন সুশান্ত, না-দেখা মুহূর্ত শেয়ার করলেন অভিনেতার দিদি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ১ মাস পার হয়ে গিয়েছে। সুশান্তের মৃত্যুর পর থেকে যতদিন গড়াচ্ছে, তত জোরদার হচ্ছে তাঁর মৃত্যুর পর সিবিআই তদন্তের দাবি। যা নিয়ে সরকারের তরফে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা না হলেও, প্রয়াত অভিনেতার অনুগামীদের দাবিতে সরগরম সামাজিক মাধ্যম।

আরও পড়ুন  : মহামারীর মধ্যে মানুষের জীবন বিপন্ন করছেন সোনম, মৌনি? গ্রেফতারের দাবি তুলে সরব ব্যক্তি

এদিকে সুশান্তের মৃত্যুর পর ভাইয়ের জন্য মন কেঁদে উঠলেও, তাঁকে স্নেহের পরশ দেওয়ার কোনও উপায় নেই দিদি শ্বেতা সিং কৃতির। তাই সুশান্তের চলে যাওয়ার পর ভাইয়ের স্মৃতিতে ভিডিয়ো শেয়ার করলেন প্রয়াত অভিনেতার দিদি। যেখানে কখনও গিটার হাতে গান গাইতে দেখা যায় সুশান্তকে আবার কখনও দেখা যায় ছবি আঁকতে। আবার কখনও প্রিয় পোষ্য ফাজের সঙ্গে নিরিবিলিতে সময় কাটাতে দেখা যায় সুশান্তকে। সব স্মৃতিকে একত্রিত করে ভিডিয়ো শেয়ার করেন সুশান্তের দিদি শ্বেতা সিং কৃতি।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সঞ্জয় লীলা বনশালি থেকে আদিত্য চোপড়া, বলিউডের হাই প্রোফাইল পরিচালক, প্রযোজকদের জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিস। তবে সুশান্তের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীকে আবারও দ্বিতীয় দফায় জিজ্ঞাসাবাদ করা হবে কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।