'আ স্যুভেনিয়র ফর লাইফ', কোন খুশিতে লিখলেন ত্রিধা?

 পাহাড়ের কোলে হারিয়ে যেতে চান ত্রিধা।

Updated By: Jun 27, 2021, 10:27 PM IST
'আ স্যুভেনিয়র ফর লাইফ', কোন খুশিতে লিখলেন ত্রিধা?

নিজস্ব প্রতিবেদন- তিনি এখন সোশ্যাল মিডিয়ার হট ফেভারিট। নিজের বেড়ানোর ছবি আর তাতে বিভিন্ন পোশাকে আগুন ঝরাচ্ছেন। জল তাঁর প্রিয়। তাই বেড়ানোর ফাঁকে ফাঁকে বিকিনি বা মনোকিনিতে মেদহীন টানটান শরীরে নজর কাড়ছেন ত্রিধা চৌধুরী। বাঙালি মেয়ে। মুম্বইয়ে বেশ কিছু সিরিয়াল আর ওয়েব সিরিজ করে ইতিমধ্যেই আলোচনার কেন্দ্রবিন্দুতে। কিন্তু গত ৬ মাসে সবথেকে বেশি আলোচিত অন্য কারণে।

নিখিল-নুসরত-যশ দ্বন্দ্বের মধ্যে হঠাৎই কাহিনির চতুর্থ কোণ হিসাবে হাজির হন তিনি। তাঁর সব ছবিতে নিখিলের ‘লাইক’ সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলে। জি ২৪ ঘণ্টাকে ত্রিধা নিজেই জানান, নিখিল জৈন তাঁর দিদির স্কুলের বন্ধু। তাই তাঁদের সঙ্গে পারিবারিক যোগ। নিখিলের সঙ্গে সম্পর্ক নাকচ করে দেন অভিনেতা। একই বক্তব্য ছিল নিখিলের।

আরও পড়ুন: Rukmini-র জন্মদিনে ভালোবাসায় ভরা শুভেচ্ছা Dev-র

কিছুক্ষণ আগে একটি রিল ভিডিও পোস্ট করেন ত্রিধা তাঁর ইনস্টা হ্যান্ডেলে। সেখানে পায়ে বেড়াতে যাওয়ার ট্যাটু করেছেন। পাহাড়ের কোলে হারিয়ে যেতে চান ত্রিধা। লিখলেন, ‘আ স্যুভেনিয়র ফর লাইফ’।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Tridha Choudhury (@tridhac)

 

তাঁর হাতে এখন বেশ কিছু কাজ। তাই আপাতত মুম্বইয়ে ফিরেছেন। ‘আশ্রম’ ওয়ে সিরিজে তাঁর অভিনয় দর্শকদের নজর কেড়েছে। এমনিতেই প্রচলিত আছে, ‘ওয়ার্ক হার্ড, পার্টি হার্ডার’, ত্রিধার ক্ষেত্রে হয়ত ‘ওয়ার্ক হার্ড, ট্র্যাভেল হার্ডার’।

.