Rukmini-র জন্মদিনে ভালোবাসায় ভরা শুভেচ্ছা Dev-র

জন্মদিনে তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অভিনেতা, বিশেষ বন্ধু দেব (Dev)।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 27, 2021, 09:30 PM IST
Rukmini-র জন্মদিনে ভালোবাসায় ভরা শুভেচ্ছা Dev-র

নিজস্ব প্রতিবেদন : ২৭ জুন, রবিবার সকাল থেকেই শুভেচ্ছা বার্তায় ভাসছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। উপলক্ষ একটাই, আজ যে তাঁর জন্মদিন। উইকিপিডিয়া বলছে, ৩০-এ পা দিলেন নায়িকা। জন্মদিনে তাঁকে ভালোবাসায় ভরিয়ে দিলেন অভিনেতা, বিশেষ বন্ধু দেব (Dev)।

প্রিয় অভিনেত্রীকে কে কে শুভেচ্ছা জানিয়েছেন, তা জানতে এদিন সোশ্যাল মিডিয়া পেজে চোখ রেখেছিলেন রুক্মিণীর অনুরাগীরা। সেখানে অভিনেত্রীর জন্য বিভিন্ন তারকার শুভেচ্ছা বার্তা চোখে পড়লেও, ছিল না দেবের (Dev) শুভেচ্ছা। তবে বান্ধবীর জন্মদিনে দেব শুভেচ্ছা জানাবেন না তাও কি হয়! একটু দেরিতে হলেও দেবের ইনস্টাগ্রাম পেজে ধরা পড়ল একরাশ ভালোবাসায় মোড়া শুভেচ্ছা। রুক্মিণীর জন্য কী লিখলেন সাংসদ, অভিনেতা?

রুক্মিণীর (Rukmini Maitra) সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করে দেব লিখেছেন, ''শুভ জন্মদিন আমার ভালোবাসা। তোমার জন্য অনেক অনেক ভালবাসা, সৌভাগ্য এবং সুখী জীবন কামনা করছি। তুমি সবসময় এইরকম উজ্জ্বল থেকো।''

আরও পড়ুন-জন্মদিনে Rukmini Maitra, শুভেচ্ছা বার্তায় ভাসলেন অভিনেত্রী

প্রসঙ্গত, মডেলিং দিয়েই কেরিয়ার শুরু করেছিলেন, পরবর্তীকালে 'চ্যাম্প', 'ককপিট', 'কবীর', 'কিডন্যাপ', 'পাসওয়ার্ড'-র মতো ছবিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন রুক্মিণী। ইতিমধ্যেও বলিউড যাত্রাও শুরু করেছেন অভিনেত্রী। শীঘ্রই বিদ্যুৎ জামালের বিপরীতে 'সনক' ছবিতে দেখা যাবে  রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)কে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.