Sanjeeda Sheikh-র সঙ্গে সম্পর্কে ফাটল, নতুন প্রেম করছেন Aamir Ali?

 সমুদ্র সৈকতে এক রহস্যময়ীর সঙ্গে আমিরের ছবি ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 16, 2021, 08:47 PM IST
Sanjeeda Sheikh-র সঙ্গে সম্পর্কে ফাটল, নতুন প্রেম করছেন Aamir Ali?

নিজস্ব প্রতিবেদন : অভিনেতা আমির আলির (Aamir Ali) সঙ্গে স্ত্রী সঞ্জিদা শেখ (Sanjeeda Sheikh)র সুখের স্বর্গে নাকি ভাঙন ধরেছে। সঞ্জিদা, আমিরের বাড়ি ছেড়ে মেয়েকে নিয়ে মায়ের বাড়িতে থাকছেন। গত বছর (২০২০) গোড়ার দিক থেকেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এবিষয়ে  প্রকাশ্যে কোনও মন্তব্যই করেননি আমির-সঞ্জিদা। এমন গুঞ্জনের মাঝেই সমুদ্র সৈকতে এক রহস্যময়ীর সঙ্গে আমিরের ছবি ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়েছে।

রহস্যময়ীর সঙ্গে ছবিটি পোস্ট করেছিলেন আমির আলি (Aamir Ali) নিজেই। যেখানে ওই রহস্যময়ীর সঙ্গে রোম্যান্স করতে দেখা যাচ্ছে অভিনেতাকে।   একটি ছবিতে ওই সুন্দরীর হাত ধরে সৈকতে দৌড়তে দেখা যাচ্ছে আমিরকে। অপর ছবিতে ওই সুন্দরী মহিলা আমিরের কাঁধে চড়ে বসেছেন। ছবি পোস্ট করে ক্যাপশানে আমির লিখেছেন 'শশশ........'। আমিরের পোস্ট করা কোনও ছবিতেই মহিলার মুখ দেখা যাচ্ছে না। আর এরপরেই আমিরের সঙ্গে এই রহস্যময়ী নারী কে তা নিয়ে জল্পনা শুরু হয়। নেটিজেনদের কেউ কেউ লেখেন ওই রহস্যময়ী আসলে আমিরের স্ত্রী সঞ্জদি শেখ। প্রশ্ন করতে শুরু করে, তবে কি সঞ্জিদার সঙ্গে আমিরের সম্পর্ক ঠিক হয়ে গিয়েছে? কেউ কেউ আবার কমেন্ট করেন ওই রহস্যময়ী সঞ্জিদা নন, অন্যকেউ।

আরও পড়ুন-তরোয়াল দিয়ে কেক কেটে সমালোচনার মুখে অভিনেতা Vijay Sethupathi

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aamir Ali (@aamirali)

এই সমস্ত জল্পনার মাঝে অবশেষে আসল সত্য প্রকাশ করলেন আমির আলি। ওই রহস্যময়ী একেবারেই সঞ্জিদা নন, ইনি টেলি অভিনেত্রী হিবা নবাব। তবে কি এবার হিবার সঙ্গে সম্পর্কে জড়ালেন আমির। আঁজ্ঞে নাহ, হিবা নবাবের সঙ্গে শীঘ্রই 'তনহা হুঁ' বলে একটি মিউজিক ভিডিয়োতে দেখা যাবে আমিরকে। ছবিটি মিউজিক ভিডিয়োর শুটিংয়ের ছবি।

আরও পড়ুন-বিয়েতে বাঙালিয়ানা, রিসেপশনে মুঘল স্টাইলে সাজবেন Neel-Trina

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aamir Ali (@aamirali)

প্রসঙ্গত, এই মুহূর্তে আমির আলি সঞ্জিদা শেখ ব্যক্তিগত জীবনে আলাদা থাকছে। তবে আমিরের সঙ্গে বন্ধুত্ব বজায় রেখেছেন সঞ্জিদা। তাঁদের একমাত্র মেয়ে আইরা সঞ্জিদার সঙ্গেই থাকছে। মাঝে মধ্যে মেয়েকে দেখতে সঞ্জিদার বাড়িতেও যান আমির। 

আরও পড়ুন-রেস্তোরাঁয় গ্ল্যামারাস Amitabh-র নাতনি, লুকিয়ে ছবি তুললেন Javed Jaffreyর ছেলে?

.