তরোয়াল দিয়ে কেক কেটে সমালোচনার মুখে অভিনেতা Vijay Sethupathi

অবশেষে ক্ষমা চাইলেন তামিল অভিনেতা বিজয় সেতুপতি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 16, 2021, 07:53 PM IST
তরোয়াল দিয়ে কেক কেটে সমালোচনার মুখে অভিনেতা Vijay Sethupathi

নিজস্ব প্রতিবেদন :  জন্মদিনে তরোয়াল দিয়ে কেক কেটেছিলেন। আর তা নিয়েই শুরু হয়েছিল জোর বিতর্ক। অবশেষে ক্ষমা চাইলেন তামিল অভিনেতা বিজয় সেতুপতি। 

ক্ষমা চেয়ে নিয়ে বিজয় সেতুপতি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানান, ''আমার জন্মদিনে চলচ্চিত্র জগতের যে বন্ধুরা ও অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের ধন্যবাদ। কিছুদিন আগেই আমার জন্মদিনের একটি ছবি ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। যাতে দেখা গিয়েছে আমি তরোয়াল দিয়ে কেক কাটছি। আসলে আমি চলচ্চিত্র পরিচালক পোনরামের একটি ছবিতে অভিনয় করছি। যেখানে তরোয়ালের একটা গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। যেহেতু আমি ওই ছবির সদস্যদের সঙ্গে জন্মদিন উদযাপন করেছিলাম, তাই তরোয়াল দিয়ে কেক কেটেছি। অনেকেই এই বিষয়টাকে খারাপভাবে তুলে ধরছেন। আমি প্রতিশ্রুতি দিচ্ছি, ভবিষ্যতে আমি এবিষয়ে সচেতন থাকব। তবে আমার এই কাজে কেউ যদি আঘাত পেয়ে থাকেন, তাহলে আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।''

আরও পড়ুন-বিয়েতে বাঙালিয়ানা, রিসেপশনে মুঘল স্টাইলে সাজবেন Neel-Trina

পরিচালক পোনরামের ছবির সেটে অভিনেতা বিজয় সেতুপতির তরোয়াল দিয়ে কেক কাটা নিয়ে অনেকেই হিংসা ছড়ানোর অভিযোগ এনেছিলেন। প্রসঙ্গত, এর আগেও তাঁর তামিল ছবির একটি পোস্টার মুক্তি পাওয়ার পর বিতর্কে জড়িয়েছিলেন সেতুপতি। সেসময় অভিযোগ উঠেছিল পোস্টারটি তামিল ভাবাবেগে আঘাত এনেছে। তবে তখনও ক্ষমা চেয়ে নিয়েছিলেন সেতুপতি। 

আরও পড়ুন-রেস্তোরাঁয় গ্ল্যামারাস Amitabh-র নাতনি, লুকিয়ে ছবি তুললেন Javed Jaffreyর ছেলে?