নিজস্ব প্রতিবেদন: 'লাল সিং চাড্ডা' মুক্তি না পাওয়া পর্যন্ত মোবাইল ফোনের সঙ্গে সমস্ত সম্পর্ক সাময়িকভাবে বন্ধ করে দিচ্ছেন আমির খান। প্রকাশ্যে আসছে এমন খবর। লাল সিং চাড্ডা মুক্তি না পাওয়া পর্যন্ত মোবাইল ফোনের মাধ্যমে বাইরের কারও সঙ্গে যোগাযোগ রাখবেন না আমির। এমনকী, সামাজিক মাধ্যমেও যোগাযোগ সাময়িকভাবে বন্ধ রাখবেন বলিউড অভিনেতা। সম্প্রতি এমন খবর প্রকাশ্যে আসার পর থেকেই জোর জল্পনা শুরু হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'ঠাগস অফ হিন্দোস্তান' মুক্তি পাওয়র পর বলিউডে (Bollywood) তা মুখ থুবড়ে পড়ে। ২০১৮ সালে ঠাগস অফ হিন্দোস্তানের পর বেশ কয়েকদিনের বিরতি নিয়ে লাল সিং চাড্ডার শ্যুটিং শুরু করেন আমির। ওই সিনেমা যাতে বক্স অফিসে 'ক্যারিশ্মা' দেখাতে পারে, তার জন্য জোর কদমে কাজ শুরু করেছেন আমির খান। লাল সিং চাড্ডার শ্যুটিং শেষ হওয়ার পর, ছবির মুক্তির আগে সমস্ত কাজ শেষ করে নিতে চইছেন আমির।


আরও পড়ুন : মিলে যাবে জ্যোতিষীর ভবিষ্যতবাণী? 'সইফিনার' সন্তান নিয়ে জল্পনা তুঙ্গে


লাল সিং চাড্ডার শ্যুটিং পরবর্তী কাজের পাশাপাশি আপাতত পরিবার নিয়েও ব্যস্ত আমির (Aamir Khan)। মোবাইল ফোনে মগ্ন থাকলে, অনেকটা সময় তিনি বিনা কারণে নষ্ট করে ফেলেন। সেই কারণে পরবর্তী ছবি মুক্তির আগে পর্যন্ত মুঠো ফোনের সঙ্গে আমির কোনও যোগাযোগ রাখবেন না বলে জানান। পাশাপাশি আমিরের সঙ্গে কারও খুব প্রয়োজন থাকলে, তাহলে যেন তাঁর ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করা হয় বলেও স্পষ্ট জানান বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।


আরও পড়ুন : Sushant-র দাদা রাজকে লক্ষ্য করে প্রকাশ্যে গুলি, ঘটনায় চাঞ্চল্য


প্রসঙ্গত লাল সিং চাড্ডায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার পর আমিরের সঙ্গে এই সিনেমার শ্যুটিং শেষ করেন বেবো।