Gujarat-এর গির অরণ্যে Aamir Khan-এর গোটা পরিবার, দেখা পেলেন বিরল সিংহের

সেখানে গিয়ে বিরল প্রজাতির এশিয়াটিক গির সিংহের দর্শন পেয়েছেন তাঁরা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 27, 2020, 09:29 PM IST
Gujarat-এর গির অরণ্যে Aamir Khan-এর গোটা পরিবার, দেখা পেলেন বিরল সিংহের

নিজস্ব প্রতিবেদন : ২৭ ডিসেম্বর ১৫তম বিবাহবর্ষিকী উপলক্ষে গুজরাতের গির অরণ্যের ছুটি কাটাতে গিয়েছেন আমির খান-কিরণ রাও। রবিবার সকালেই গির অরণ্যে গিয়ে 'জঙ্গল সাফারি' করেন আমির-কিরণ সহ তাঁদের পরিবার। সেখানে গিয়ে বিরল প্রজাতির এশিয়াটিক গির সিংহের দর্শন পেয়েছেন তাঁরা। 

তবে শুধু আমির আর কিরণ নন, গির অরণ্যে তাঁদের সঙ্গে গিয়েছেন দুই সন্তান ইরা এবং আজাদ। সেখানে তাঁদের বিরল প্রজাতির এশিয়াটিক গির সিংহ দর্শনের একটি মুহূর্ত লেন্সবন্দিও হয়েছে। তবে একটা নয়, সেখানে একাধিক সিংহের দেখা পান ভাগ্যবান আমির ও তাঁর পরিবার। দেখুন সেই ভিডিয়ো। এদিকে আমির গির অরণ্যে পৌঁছতেই  সেখানে উপস্থিত উৎসুক জনতা তাঁকে ঘিরে ভিড় করেন।

আরও পড়ুন- ''Kangana-র 'পাবলিক ইমেজ'কে আমি চিনি না, বুঝিও না'', মুখ খুললেন অভিনেত্রী প্রথম ছবির পরিচালক Anurag Basu

এদিকে জঙ্গল ভ্রমণের অভিজ্ঞতা জানিয়ে অভিনেতা গুজরাতের বনমন্ত্রীকে একটি চিঠিও লেখেন। সেখানে অভিনেতা বলেন, ''আজ সকালে কি অপূর্ব এবং অনন্য অভিজ্ঞতা! বন সংরক্ষণের গুরুত্বপূর্ণ কাজটি এখানে করা হচ্ছে। বন বিভাগের প্রতি কৃতজ্ঞতা রইল। জঙ্গলের বাদশাহকে তাঁর পরিবারের সঙ্গে দেখতে পাওয়ার সৌভাগ্য হয়েছিল। শুভেচ্ছা ও ধন্যবাদ।'' আমিরের চিঠিটি টুইটে শেয়ার করে তাঁকে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন গুজরাতের বন দফরের অতিরিক্ত মুখ্য সচিব রাজীব কুমার গুপ্তা।

শনিবার সকালেই মুম্বই বিমানবন্দরে দেখা যায় আমির খান, কিরণ রাও, ইরা, আজাদকে। তাঁদের সঙ্গে ছিলেন আমির খানের ভাগ্নে তথা অভিনেতা ইমরান খান ও তাঁর মেয়ে ইমারা। প্রসঙ্গত, খুব শীঘ্রই লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে আমির খানকে। 

আরও পড়ুন-February-তে বিয়ে মামাবাড়িতে আইবুড়ো ভাত খেলেন টেলিভিশনের 'গুনগুন'

.