''Kangana-র 'পাবলিক ইমেজ'কে আমি চিনি না, বুঝিও না'', মুখ খুললেন Anurag Basu

কঙ্গনাকে নিয়ে মুখ খুললেন তাঁর প্রথম ছবির পরিচালক অনুরাগ বসু (Anurag Basu)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 27, 2020, 07:10 PM IST
''Kangana-র 'পাবলিক ইমেজ'কে আমি চিনি না, বুঝিও না'', মুখ খুললেন Anurag Basu

নিজস্ব প্রতিবেদন : বলিউডে আজ তিনি অন্যতম চর্চিত ব্যক্তিত্ব। শুধু সিনেমার দুনিয়ায় নয়, সামাজিক নানান বিষয় নিয়েও আজকাল চর্চায় থাকেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। সম্প্রতি, কঙ্গনাকে নিয়ে মুখ খুললেন তাঁর প্রথম ছবির পরিচালক অনুরাগ বসু (Anurag Basu)। সাফ জানালেন কঙ্গনার 'পাবলিক ইমেজ'কে তিনি ঠিক বুঝে উঠতে পারেন না। 

২০০৬ সালে বাঙালি পরিচালক অনুরাগ বসুর (Anurag Basu) ছবি গ্যাংস্টার (Gangster)-এর হাত ধরেই বলিউডে ছবির দুনিয়ায় যাত্রা শুরু করেছিলেন কঙ্গনা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুরাগ বসু বলেন, ''অডিশনে ২০-২৫ জন মেয়ের মধ্যে কঙ্গনার মুখটা আমার মাথায় বসে গিয়েছিল। শুরুর দিকে কঙ্গনার সবকিছুর জন্যই গাইডেন্স দরকার পড়ত। তবে ওকে যেটা শেখানো হত, ও চটপট রক্ত করে নিত। ওর সেই দক্ষতা, উন্নতি আমি গ্যাংস্টার (Gangster)-এর শ্যুটিংয়ের সময়ই দেখেছিলাম।''

আরও পড়ুন-''মাদক মিশিয়ে ঘনিষ্ঠতা, দুবাইয়ে পাচার হয়ে যেতাম'' বলি অভিনেতার বিরুদ্ধে সরব কঙ্গনা

আরও পড়ুন-Jagga Jasoos থেকে কেন মুছে ফেলা হয়েছিল Govinda-র দৃশ্য? মুখ খুললেন Anurag Basu

অনুুরাগ বসুর (Anurag Basu) স্বীকার করে নেন, ''কঙ্গনার (Kangana Ranaut) মধ্যে একটা স্বকীয়তা ছিল, একটা অন্যান্য বিষয় ছিল, যা আমার সেসময় নজর কেড়েছিল।'' কঙ্গনা কীধরনের ব্যক্তিত্বের অধিকারী হবেন? সেকথা কি বুঝেছিলেন? এই প্রশ্নের উত্তরে অনুরাগ বসু বলেন, ''একেবারেই নয়। আমাদের দেখা বিশেষ হয় না। তবে যখনই দেখা হয়েছে, ওর এই পাবলিক ইমেজের (public persona) সঙ্গে আমি যে কঙ্গনাকে চিনি তার কোনও মিল পাইনি। আমার মনে হয় কঙ্গনার দুটো সত্ত্বা রয়েছে। এই বিচ ওয়ালি কঙ্গনাকে আমি চিনি না, ঠিক বুঝিও না।''

গ্যাংস্টার (Gangster)-এর পর পরিচালক অনুরাগ বসুর সঙ্গে 'লাইফ ইন এ মেট্রো' এবং 'কাইট' ছবিতে অভিনয় করেন কঙ্গনা রানাউত।তারপর আর তাঁরা একসঙ্গে কাজ করেননি। পরবর্তীকালে অনুরাগ বসুর 'ইমলি' ছবিতে অভিনেত্রীর কাজ করার কথা থাকলেও পরিচালনার কাজে মন দেওয়ার জন্য শেষ মুহূর্তে সেই ছবি থেকে সরে দাঁড়ান কঙ্গনা (Kangana Ranaut)

প্রসঙ্গত, গত অগস্টে মাদকচক্র প্রসঙ্গে মুখ খুলেছিলেন কঙ্গনা। সেসময় তিনি জানিয়েছিলেন কেরিয়ারের শুরুতে কীভাবে তাঁর মেন্টর কীভাবে তাঁর উপর অত্যাচার করত, মাদক মিশিয়ে দিত। সেসময় অনুরাগ বসু তাঁর অফিসে কঙ্গনাকে আশ্রয় দিয়েছিলেন বলেও জানিয়েছিলেন 'কুইন'।

আরও পড়ুন-''মৃত্যুর পর আমার চিতাভস্ম গঙ্গায় ভাসিও না'', কবিতায় বললেন Kangana Ranaut

.