Aamir Khan mother : হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আমির খানের মা

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আমির খানের মা জিনাত হুসেন। এই মুহূর্তে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তবে আপাতত তাঁর মা স্থিতিশীল আছেন, চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি, এমনটাই হাসপাতাল সূত্রে খবর। আমির ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যরাও তাঁর সঙ্গে নিয়মিত দেখা করছেন বলে জানা যাচ্ছে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 30, 2022, 09:23 PM IST
Aamir Khan mother : হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আমির খানের মা

Aamir Khan mother, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আমির খানের মা জিনাত হুসেন। এই মুহূর্তে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তবে আপাতত তাঁর মা স্থিতিশীল আছেন, চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি, এমনটাই হাসপাতাল সূত্রে খবর। আমির ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যরাও তাঁর সঙ্গে নিয়মিত দেখা করছেন বলে জানা যাচ্ছে।

প্রসঙ্গত, আমির খানের মায়ের হৃদরোগে আক্রান্ত হওয়ার ঘটনা ঘটেছিল দীপাবলির সময়। সেসময় আমির তাঁর মায়ের সঙ্গে তাঁদের পঞ্চগনির বাড়িতেই ছিলেন। মায়ের হৃদরোগে আক্রান্ত হওয়ার পর তিনি তাঁকে দ্রুত মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে নিয়ে আসেন। তখন থেকে মায়ের সঙ্গেই রয়েছেন অভিনেতা। উৎসবে মরসুমে যাতে এই খবর বাইরে না আসে, সেবিষয়ে সচেতন ছিলেন আমির ও তাঁর পরিবার। যেকারণে এবার আমির ও তাঁর পরিবারের সদস্যদের দীপাবলি সেলিব্রেট করতেও দেখা যায়নি। মনে করা হচ্ছিল লাল সিং চাড্ডার ব্যর্থতার কারণেই ভেঙে পড়েছেন আমির। তবে এখন জানা যাচ্ছে এরই মাঝে তাঁর পরিবারে দুর্ঘটনা ঘটে গিয়েছে।

আরও পড়ুন-'কালোজাদু করে প্রাণে মারার চেষ্টা, বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে...'

 

প্রসঙ্গত, করণ জোহরের 'কফি উইথ করণ' শোতে শেষবার এসে আমির বলেছিলেন, তাঁর সবচেয়ে বড় অনুশোচনা পরিবারের সঙ্গে পর্যাপ্ত সময় কাটাতে পারেন না। অভিনেতার কথায়, তিনি তাঁর জীবনে পরিবার এবং সম্পর্কের গুরুত্ব দিয়ে মা, পরিবার এবং সন্তানদের সঙ্গে বেশি করে সময় কাটানোর প্রয়োজনীয়তা বোধ করেন। 

এদিকে সম্প্রতি মুক্তি পাওয়া আমির খানের লাল সিং চাড্ডা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। যদিও বক্স অফিসে বিফল হলেও ছবিটি ওটিটিতে সাফল্যের মুখ দেখছে বলেই খবর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.