Junaid Khan: ডেবিউতেই 'মহারাজ'কীয় ছক্কা! আমিরপুত্রের প্রশংসায় নেটপাড়া...

Junaid Khan Debue Flim: বহু বিতর্কের পর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জুনেইদের ‘মহারাজ।’ বাবার স্টারডম থাকা সত্ত্বেও লোকচক্ষুর আড়ালে ছিলেন জুনেইদ। তবে ডেবিউতেই ছক্কা হাঁকালেন আমিরপুত্র।  

Updated By: Jun 23, 2024, 12:40 PM IST
Junaid Khan: ডেবিউতেই 'মহারাজ'কীয় ছক্কা! আমিরপুত্রের প্রশংসায় নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে পা রেখেছেন আমিরপুত্র জুনেইদ। আর ছেলের প্রথম সিনেমার অভিনয়ে বেশ খুশি বাবা আমির খান। শুধু বাবাই নয়, ভক্ত অনুরাগীদেরও মন জয় করেছেন জুনাইদ। আমিরপুত্রকে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া শুরু করে গোটা বলিউড।

বহু বিতর্কের পর ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে জুনেইদের ‘মহারাজ।’ যা দেখার পর সবাই  যদিও সিনেমাটি ঘিরে বিতর্ক চলছে ভারতে। ১৪ জুন মুক্তির পাওয়ার কথা ছিল এই ছবির।  কিন্তু ওটিটিতে আসার আগে মাত্র কয়েক ঘণ্টা আগে, গুজরাত হাইকোর্ট স্থগিতাদেশ জারি করে। ফলত সকলের প্রত্যাশায় জল ঢেলে মুক্তি বিলম্বিত হয়। অবশেষে সব বাধা কাটিয়ে ২১ জুন নেটফ্লিক্সে মুক্তি পায় এই ছবি।

বাবার স্টারডম থাকা সত্ত্বেও লোকচক্ষুর আড়ালে ছিলেন জুনেইদ। একে তো প্রথম সিনেমা, তাও আবার বায়োপিক! তবে ডেবিউতেই ছক্কা হাঁকালেন আমিরপুত্র। 

আরও পড়ুন:Anushka Shetty: 'টানা ১৫-২০ মিনিট ধরে...' শুরু হলে আর থামাতে পারেন না! অকপট বাঁধনহীন দক্ষিণী

প্রসঙ্গত, গত কয়েক বছরে এত বেশি বায়োপিক এসেছে যে দর্শকদের এখন আর সেরকম উৎসাহ নেই জীবনীমূলক সিনেমায়। কিন্তু জুনেয়দের শক্তিশালী অভিনয় দক্ষতা সকলের মন জয় করে নিয়েছেন। সব কিছুকে উপেক্ষা করে পর্দায় অনবদ্য এন্ট্রি নিয়েছেন জুনেইদ খান।

জুনেইদ সাবলীলভাবে প্রমাণ করলেন যে তিনি স্টার কিড নন, একজন নিজের চেষ্টায় প্রতিষ্ঠিত অভিনেতা। ১৮৬২ সালের গল্পের উপর ভিত্তি করে তৈরি ‘মহারাজ।’ যেখানে জুনেইদ সাংবাদিক কার্সন দাস মুলজির চরিত্রে অভিনয় করেছিলেন। নির্মাতারা তাঁকে বেশ ভালোভাবেই পর্দায় তুলে ধরেছেন। তিনি যখন পর্দায় আসেন, ভিন্ন মেজাজে হাজির হন।

১৮৬২ সালে মহারাজ মানহানির মামলার উপর ভিত্তি করে সিদ্ধার্থ পি মালহোত্রার পরিচালনায় তৈরি এই ছবি। জুনেইদের পাশাপাশি জয়দীপ আলহাওয়াত, শরওয়ারি ওয়াঘ, শালিনী পাণ্ডেকেও সিনেমাটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছে। 

আমির খানের ছেলে হলেও অন্যান্য তারকা সন্তানদের চেয়ে অনেক ব্যতিক্রম জুনেইদ খান। তারকা সন্তানরা অভিনয়ে হোমওয়ার্ক না করেই সরাসরি পর্দায় হাজির হন। যা তাদের সমস্যায় ফেলে। কিন্তু জুনেইদ সেটা করেননি। তিনি তাঁর বাবার নামের কোনওরকম সাহায্য নেননি বা তার প্রোডাকশন হাউজের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে প্রবেশও করেননি। ৬ বছর থিয়েটার করেছেন। এরপর যশ রাজ ফিল্মসের সঙ্গে কাজ করেছেন তিনি।

আরও পড়ুন:Sonakshi-Zaheer Wedding: বিয়ের পর কি ধর্ম বদলাবেন সোনাক্ষী? জানালেন খোদ শ্বশুরমশাই...

এদিকে, নিজেকে প্রতিষ্ঠিত করার উদ্যোগ জুনেইদ নিয়েছিলেন ২০১৭ সালে। নিজেই থিয়েটার করে পথচলা শুরু করেন অভিনেতা। যে কারণে তাঁর ভিত মজবুত। একজন বিশাল বড় তারকার সন্তান হয়েও তিনি আজ পর্যন্ত গাড়ি কেনেননি। রাস্তার সাধারণ গাড়ি চেপেই যাতায়াত করেন। কারণ, তিনি নিজে থেকে কিছু করতে চান। বাবার সাহায্য নিতে চান না মোটেও। 

বাবার ছায়া ছাড়াই তিনি ইন্ডাস্ট্রিতে নিজের অবস্থান গড়ার ইচ্ছা পোষণ করেছেন একাধিকবার। আর নিজের প্রথম কাজে সেই ছাপও রাখলেন জুনেইদ। এখন সময় বলে দেবে, বাবাকে ছাড়িয়ে যেতে পারবেন কিনা আমিরপুত্র।

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.