সাংবাদিককে 'নোংরা কথা' বলে বেকায়দায় অভিজিত্!

Updated By: Jul 3, 2016, 04:40 PM IST
সাংবাদিককে 'নোংরা কথা' বলে বেকায়দায় অভিজিত্!

ওয়েব ডেস্ক: বলিউডের একসময়কার বিখ্যাত প্লে-ব্যাক গায়ক অভিজিত্ এবার স্বাতী চতুর্বেদী নামের এক সাংবাদিককে 'নোংরা' কথা বলে ঝামেলায় পড়েছেন। পুলিস জানিয়েছে অভিজিতের বিরুদ্ধে 'সেক্সচুয়াল হ্যারাসমেন্ট'-এর অভিযোগ আনা হতে পারে।

বরাবরই বিভিন্ন বিতর্কিত বিষয়ে আলটপকা মন্তব্য করে খবরের শিরোনামে এসেছেন এই বলিউডি গায়ক। সম্প্রতি, চেন্নাইয়ের এক আইটি কর্মীর অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে সন্দেহ ছড়ায় গোটা দেশে। আর সেই মৃত্যুকেই 'লাভ জিহাদ' বলে টুইটারে উল্লেখ করেন অভিজিত্। সেই টুইট দেখেই প্রতিবাদ জানান দিল্লির সাংবাদিক স্বাতী এবং জনতাকারিপোর্টার ডট কমের মুখ্য সম্পাদক রৈফত জাওয়েদ।

স্বাতী টুইটারে লেখেন যে, ওই মহিলার হত্যাকারীর নাম রামকুমার এবং সে পুলিসের হাতে গ্রেফতারও হয়েছে। স্বাতী শুধু একথা লিখেই থামেননি, এরপর তিনি আরও লেখেন যে, এই ধরনের উস্কানিমূলক কথা লিখে গায়ক আসলে 'সাম্প্রদায়িক রায়ট' লাগাতে চাইছেন।

আর স্বাতীর এই টুইটের পরেই, অভিজিত্ তাঁকে 'কুত্সিত' ভাষায় আক্রমণ শুরু করেন।  অভিজিতের আক্রমণের ভাষা এতটাই 'জঘণ্য' ছিল যে অন্যান্য নেটিজেনরাও এর তীব্র প্রতিবাদ করেন এবং অনেকেই অভিজিতের বিরুদ্ধে পুলিসে অভিযোগ করার পরামর্শ দেন স্বাতীকে।

স্বাতীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানিয়েছেন যে, মুম্বাই পুলিস এই গোটা ব্যাপারে যথেষ্টই সক্রিয়, পুলিসের পক্ষ থেকেও টুইট করা হয়েছে।

মেকআপ ছাড়া সবচেয়ে সুন্দর বলিউড নায়িকা নাকি ইনিই!

এর আগে, সলমন খানের 'হিট অ্যান্ড রান' মামলার সময়, ফুটপাথবাসীদের রাস্তার কুকুরের সঙ্গে তুলনা করে বিতর্ক বাঁধিয়েছিলেন তিনি। তবে অনেকে মনে করছেন, তাঁর বিজেপি সংস্রবও এই ধরনের মন্তব্যের পিছনে কারণ হতে পারে।

.