'আমি Dyslexia-তে আক্রান্ত, এটা মানতে আমার ২ দশক লেগেছে', সত্যি সামনে আনলেন Abhinav Shukla

 সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে একটি কথা ফাঁস করেছেন অভিনব। জানিয়েছেন, তিনি 'ডিসলেক্সিয়ায়'য় আক্রান্ত।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 9, 2021, 05:31 PM IST
'আমি Dyslexia-তে আক্রান্ত, এটা মানতে আমার ২ দশক লেগেছে', সত্যি সামনে আনলেন Abhinav Shukla

নিজস্ব প্রতিবেদন : 'বিগ বস' (Bigg Boss)-পর সম্প্রতি রিয়েলিটি শো 'খতরো কে খিলাড়ি'-তে দেখা যাচ্ছে অভিনেতা অভিনব শুক্লা (Abhinav Shukla)কে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত বিষয় নিয়ে একটি কথা ফাঁস করেছেন অভিনব। জানিয়েছেন, তিনি 'ডিসলেক্সিয়ায়'য় আক্রান্ত।

সোশ্যাল মিডিয়ায় অভিনব (Abhinav Shukla) লেখেন, ''আমি ডিসলেক্সিক (Dyslexia), যদিও এই সমস্যাটা বর্ডারলাইনে রয়েছে। এটা এখন সকলেই জানেন। আমি আরো কিছু সামনে আনবো। এটা কারোর দোষ নয়, এমনকি আমারও না। এটা কি, এই সত্যটি গ্রহণ করতে আমার ২ দশক সময় লেগেছে! আমি স্থানিকটা ব্যতিক্রমী। অভিনব আরও লিখেছেন, ''হ্যাঁ, সংখ্যা, বর্ণমালা, শব্দ আমাকে বিভ্রান্ত করে। তারিখ, নাম, এবং অন্যান্য বিষয় মনে রাখতে আমার অসুবিধা হয়। আপনার গাড়ির ডিকি অতিরিক্ত মাল তুলতে বলুন। আমি সেটা করে ফেলব। আমি কিছু বিষয়ে ভালো এবং কিছুতে খারাপ!

আরও পড়ুন-'গাছের পিছনেই দিব্যি পোশাক বদলে ফেললেন', Sonu Sood-র কথা ফাঁস করলেন Farah Khan

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Abhinav Shukla (@ashukla09)

এদিকে অভিনব শুক্লার (Abhinav Shukla)  এই পোস্টের পর তাঁর পাশে দাঁড়িয়েছেন সতীর্থরা। অর্জুন বিজলানি অভিনবের পাশে দাঁড়িয়ে লিখেছেন, 'তুমি একজন রকস্টার'। অভিনবের পোস্টের নিচে তাঁর এক সমকর্মী একতা কল জানিয়েছেন, 'র‍্যাম্বো, আমারও ADD (attention deficit disorder) রয়েছে। তাই কখনও আমায় অদ্ভতভাবে হাসতে দেখলে বুঝবে জোনের বাইরে বেরিয়ে গেছি। তবে বিয়ের পর সমস্যা অনেকটাই কেটেছে।' দিব্যাঙ্কা ত্রিপাঠি লিখেছেন, 'তুমি একে অক্ষমতা কেন বলছো, তুমি তোমার জ্ঞান এবং সবকিছু দিয়ে অবাক করে দিয়েছ। প্রকৃতি ও মানুষের প্রতি তোমার আচরণ ভীষণই ভালো, তোমার চারপাশে থাকা সবসময়ই সুন্দর ছিল। তুমি একজন ভারসাম্যপূর্ণ, এবং নিরপেক্ষ বন্ধু, সবার প্রতি সহৃদয়। দুনিয়াতে তোমার মত আরও অনেক বেশি মানুষের প্রয়োজন।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.